রাহুল বন্দ্যোপাধ্যায় পরিষ্কার ভাষায় জানিয়ে দিলেন যে, ‘‘বিয়ে! আমি তো প্রকাশ্যে সন্দীপ্তার সঙ্গে সম্পর্কের কথাই স্বীকার করিনি! বিয়ের তো প্রশ্নই ওঠে না!

অপরদিকে সন্দীপ্তা বলছেন, ‘‘আমি আর রাহুল খুব ভাল বন্ধু। আমাদের সম্পর্কে আর কত বানিয়ে বানিয়ে কথা ছড়াবে বলুন তো?’’

তাহলে সত্যিটা কি ?

সন্দীপ্তার ইন্স্টাগ্রামে একের পর এক বারাণসীর ছবি। এখনও তাঁকে জনপ্রিয় ধারাবাহিকের ‘দুর্গা’ বলেই সকলে জানে। টেলিপাড়ায় গুজব, তিনি একা যাননি, সঙ্গে অভিনেতা রাহুল গিয়েছিলেন। সেখানে তাঁদের ঝগড়া হয়। রাহুল নাকি একাই ফেরেন কলকাতায়।

কী বলছেন সন্দীপ্তা? ‘‘আজ নয়, সেই কবে থেকে আমি সোলো ট্রিপে যাই। তবে এ বার রাহুলও গিয়েছিল। আমার আরও বন্ধুরাও ছিল। এ রকম নয়, আমরা শুধু দু’জন গিয়েছিলাম। খামোখা ঝগড়া হতে যাবে কেন রাহুলের সঙ্গে? বড্ড বানিয়ে বানিয়ে লেখা হয়।’’

সদ্যই বন্ধ হয়েছে রাহুল বন্দ্যোপাধ্যায় আর সন্দীপ্তা সেনের ধারাবাহিক ‘আয় খুকু আয়’।

এ প্রসঙ্গ উঠতেই সন্দীপ্তা বললেন, ‘‘ধারাবাহিক বন্ধ হওয়াটা চ্যানেল আর প্রযোজনা সংস্থার সিদ্ধান্ত। এর সঙ্গে আমার বা রাহুলের কেরিয়ারের কোনও যোগ নেই। রাহুল ওর প্রজেক্ট নিয়ে রীতিমতো ব্যস্ত।’’

প্রিয়ঙ্কা সরকার আর রাহুল বন্দ্যোপাধ্যায়ের বিবাহবিচ্ছেদের মামলা চলছে এখন কোর্টে। উকিলের কড়া নির্দেশ, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে রাহুল ও প্রিয়ঙ্কা যেন মিডিয়ার কাছে মুখ না খোলেন।

‘‘আমি কেবল আমার কাজ নিয়েই বলতে পারি। ইন্দ্রাশিস আচার্যের ছবিতে কাজ করছি। প্রদীপ্ত ভট্টাচার্যের সঙ্গে শর্ট ফিল্ম করছি। আর উল্লাস মল্লিকের গল্প নিয়ে ছবির চিত্রনাট্য লিখছি। নিজে পরিচালনা করব। এর জন্য নিজেকে তো সময় দিতেই হবে। আশা করি আমি বোঝাতে পারলাম কতখানি কাজের মধ্যে আছি আমি। এর বেশি কাজ করলে দর্শক আমায় দেখে বোর হয়ে যাবেন,’’ বললেন রাহুল।

কিন্তু সন্দীপ্তাকে বিয়ে নাকি আপনি করতে চাইছেন না?

রাহুলের জবাব: ‘‘বিয়ে? আমি তো কোনও দিন প্রকাশ্যে সন্দীপ্তা আর আমার সম্পর্কের কথাই কোথাও বলিনি! তা হলে এটা এ ভাবে রটল কী করে? প্রিয়ঙ্কার সঙ্গে আমার ডিভোর্সের কেস চলছে এখন। এই অবস্থায় কোথাও যাওয়া, কাজ ছাড়া কোনও বিষয় নিয়ে কথা বলা আমার পক্ষে সম্ভব নয়।’’

বেশ কিছু দিন আগে ইনস্টাগ্রামে সন্দীপ্তা ‘আয় খুকু আয়’ ধারাবাহিকের ফ্লোর থেকেই রাহুল আর তাঁর ছবি পোস্ট করেছিলেন। নিতান্তই শুটের ছবি। কিন্তু সেই ছবি ঘিরেই নানা রকম জল্পনা শুরু হয়।

‘‘বন্ধুত্বের মধ্য জোর করে বিয়ের প্রসঙ্গ আনা হচ্ছে।  প্লিজ লিখবেন, এই গল্প যাঁরা তৈরি করছেন তাদের মাথা খারাপ হয়ে গেছে। কাউন্সেলিংয়ের জন্য তারা আমার কাছে আসতে পারেন।’’ সাফ জবাব সন্দীপ্তার।

অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার এ বিষয়ে কী বললেন? তাঁর কথায়: ‘‘চ্যানেলের কাজে আমি এতটাই ব্যস্ত, আমার মাথায় আর কিছু নেই। আমি সন্দীপ্তা আর রাহুলের বিষয়ে কোনও মন্তব্যই করব না। আর রাহুল ও আমার ডিভোর্স কেস চলছে। এখন কিছু বলাটা ঠিকও নয়।’’

 

మరింత సమాచారం తెలుసుకోండి: