বলি ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত কাপলদের মধ্যে পড়েন বরুণ ধাবন ও তাঁর বান্ধবী নাতাসা দালালের নাম। তাঁদের বিয়ে নিয়েও বিভিন্ন রকমের গুঞ্জন শোনা যাচ্ছিল। এমনকি তাঁরা কখন কথায় বিয়ে করবেন টা নিয়েও বিভিন্ন জল্পনা কল্পনা চলছিল। বলি পাড়ায় এতদিন ধরে শোনা যাচ্ছিল যে আগামী মে মাসে বরুণ ধাবন গাঁটছড়া বাঁধতে চলেছে তাঁর অনেকদিনের বন্ধু নাতাসা দালালের সঙ্গে। কিন্তু হঠাৎ করেই আবার শোনা যাচ্ছে নাকি যে তাঁরা বিয়ে পিছিয়ে দিচ্ছেন। আগামী মে মাসে নাকি তাঁদের বিয়ে হচ্ছেনা। কিন্তু কি এমন হল যাতে করে তাঁরা এমন সিদ্ধান্ত নিলেন ?

জানা যাচ্ছে মন ভাল নেই বরুণের। এক্কেবারে ভেঙে পড়েছেন তিনি। কারণ, তাঁর সাম্প্রতিক ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রিডি’-র বক্স অফিসে মুখ থুবড়ে পড়া। ছবিটি নিয়ে ভালই প্রত্যাশা ছিল বরুণের। একে নতুন প্রজন্মকে নিয়ে ছবি। অন্যদিকে নোরা, শ্রদ্ধার মতো হট তারকারা। ভরপুর এন্টারটেনমেন্ট এবং পরিচালক রেমো...কিন্তু শেষরক্ষা হল কই? শিকে ছিঁড়ল না বরুণের ছবির ভাগ্যে।

 

আর তাতেই নাকি বেজায় ঘাবড়ে গিয়েছেন বরুণ। তাই বিয়ে করে কাজ থেকে ফোকাস হারাতে চাইছেন না তিনি। কেরিয়ার পোক্ত করাতেই এখন তাঁর মন।

 

‘স্ট্রিট ডান্সার থ্রিডি’ বক্স অফিসে মুখ থুবড়েছে ঠিকই, কিন্তু বরুণের ভাঁড়ার শূন্য, এ কথা ভুল। সামনে সারা আলি খানের সঙ্গে জুটি বেঁধে তাঁর ছবি আসছে ‘কুলি নম্বার ওয়ান’। হাতে রয়েছে ‘মিস্টার লেলে’-র কাজও।

మరింత సమాచారం తెలుసుకోండి: