যোগী রাজ্যে নারী নির্যাতন যেন কমছেই না । বেড়েই চলেছে । আরএসএস যেখানে নৈতিকতার কথা বলে তাদের শাসনে নারী ধর্ষিত , নারী লাঞ্ছিত , বঞ্চিত । উন্নাওয়ে গতকালই চোখের জলে বিদায় নিয়েছে ধর্ষণের বিচার চাইতে গিয়ে এক ২৩ বছরের তরুণী । আজ রবিবার ধর্ষণের অভিযোগ তুলে না নেওয়ার অপরাধে ! এক মহিলার উপর অ্যাসিড হামলার ঘটনা সামনে এল । ঘটনাটি আজ সামনে এলেও এটা ঘটেছে বুধবার।
সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, বেশ কিছু দিন আগে চার অভিযুক্তের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ জানিয়েছিলেন বছর তিরিশের ওই মহিলা। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে প্রমাণ না মেলায়, মাঝপথেই তদন্ত বন্ধ করে দেয় পুলিশ। বাধ্য হয়ে সরাসরি আদালতে ধর্ষণের মামলা দায়ের করেন নির্যাতিতা। 
সেই থেকে অভিযুক্তরা তাঁকে হেনস্থা করছিলেন বলে অভিযোগ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মামলা তুলে নিতে লাগাতার চাপ দেওয়া হচ্ছিল ওই মহিলাকে। তাতেও কাজ না হওয়ায় বুধবার রাতে ওই বাড়িতে ঢুকে তাঁকে হুমকি দিতে শুরু করেন অভিযুক্তরা। তার পরেও নির্যাতিতা মামলা তুলে নিতে রাজি হননি। তখনই তাঁর মুখে অ্যাসিড ঢেলে দেওয়া হয়।
অ্যাসিড হামলায় ওই মহিলার শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে মেরঠের একটি হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। শাহপুরের সার্কল অফিসার গিরিজাশঙ্কর ত্রিপাঠি জানান, অভিযুক্তরা সকলেই গা ঢাকা দিয়েছেন। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।
যোগী সরকার কিংবা আরএসএস পরিচালিত সরকার যে নারীদের সুরক্ষা দিতে উত্তরপ্রদেশে ব্যর্থ হয়েছে । কোনো ভাবে নারী নিরাপত্তা সুনিশ্চিত করতে পারছে না যোগী সরকার।

మరింత సమాచారం తెలుసుకోండి: