এবার পুজোয় দেবের ধামাকা। হইচই আনলিমিটেড, কিডন্যাপের পর পাসওয়ার্ড। আর মাত্র কয়েক দিনের অপেক্ষায়, আগামী ২ অক্টোবর শুভ মুক্তি।
      ১৬ ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ট্রেলার দেখে ভক্তরা খুবই এক্সাইটেড ছবিটির জন্য।দেব অভিনীত বাংলায় প্রথমবার আসতে চলেছে এইরকম ছবি। দেব ভক্তরা দেবকে এতদিন অন্য ধাঁচের ছবি করতে দেখে অভ্যস্ত এইবার পাসওয়ার্ড ছবিতে দেবকে সম্পূর্ণ অন্যরকম রূপে দেখতে পাবে  ফ্যানরা। পাসওয়ার্ড ছবির ট্রেইলার দেখে দেব ভক্তরা একটু হলেও আন্দাজ করতে পেরেছেন যে গল্পটা কি হতে চলেছে।
      
 বাংলায় প্রথমবার ডার্ক ওয়েব নিয়ে ছবি তৈরি করা হয়েছে। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব, পরমব্রত,পাওলি দাম,রুক্মিণী মৈত্র এবং অদ্রিত। সুর  দিয়েছেন অভিনেতা পরিচালক দেব নিজে। প্রত্যেক বার পুজোয় দেব তার ভক্তদের একটি করে ছবি উপহার দেন এবারে পাসওয়ার্ড ছবিটি দর্শকের মনে জায়গা করতে পারবে কিনা সেটাই দেখার।

 আমরা সিনেমা পাগল বাঙালি রা যেমন ঈদে ভাইজানের ছবির জন্য অপেক্ষা করে থাকি । তেমন টাই করে থাকি দুর্গা পুজায় বাংলা জমাটি ছবির জন্য । যেমন শীত কালে এডভেঞ্চার বা ভূতের ছবির জন্য আশা করে থাকি । আবার বিয়ের সিজেনে বিয়ের গান ওয়ালা ছবি দেখতে চাই । তেমন টাই পুজাতে মনের মত জম জমাট ছবির জন্য মুখিয়ে থাকি । আবার তাতে যদি থাকে বাংলার সুপারস্টার দেব । তাহলে তো পুরো ব্যাপারটা জমে যায় ।

మరింత సమాచారం తెలుసుకోండి: