পাঞ্জাবী শ্বশুরবাড়ি নিয়ে তাঁর মত ‘ওঁরা পুরোপুরি মাছে-ঝোলে বাঙালি। আমার স্বামীর তো এখানেই জন্ম। আর আমার শাশুড়ি যা ভাল মাছের ঝোল রান্না করে, যে কোনও বাঙালিকে হার মানাবে’।

উড়ানের প্রিমিয়ার নিয়ে তাঁর বক্তব্য ‘বর আসবে নিশ্চয়ই। তবে আমার থাকা নিয়ে অনিশ্চয়তা আছে। আমার ঢাকায় শুট আছে। ভিসাও হয়ে গিয়েছে এরকম চরিত্রে আমি এই প্রথম। এখন অভিনেতাদের সময়। অভিনয় আমার প্যাশন। সেই ’৯৭ থেকে অভিনয় করছি। কাজের অভিজ্ঞতা থেকে বুঝেছি এখন ভাঙার সময়।

আর্সেনিকের ভয়াবহতা নিয়ে আমরা সবাই জানি। কিন্তু বিষয়টাকে গভীরে দেখা এবং সেখান থেকে একটা মেয়ের লড়াই— এই বিষয়টা প্রথম কোনও বাংলা ছবিতে এল। বিষয়ের জন্যই ত্রিদিব রমনের পরিচালনায় এই ছবি করলাম’।

ছবির ধারা নিয়ে বিশেষ চিন্তিত নন। ‘আসলে আমরা দুটোই পারি। কমার্শিয়াল ছবি, আবার কনটেন্ট নির্ভর ছবি। এই দু’দিকেই যাতায়াত সবাই পারে না কিন্তু। (হাসি) যে পাত্রে রাখবেন সেই পাত্রের আকার ধারণ করে ফেলব। আমরা এমনই অভিনেতা। আমাকে নায়িকা তৈরি করেছে আমার দর্শকেরা। কিন্তু আমি নিজেকে অভিনেতা হিসেবেই দেখতে চাই’।

চরিত্রটা চ্যলেঞ্জিং। ‘পৌলমীর চরিত্র করার মধ্যে নিশ্চয়ই একটা চ্যালেঞ্জ আছে। কিন্তু এখন তো নিজের অভিনয়কে এক্সপ্লোর করার সময়। আয়ুষ্মান খুরানার ছবি দেখলাম ‘ড্রিম গার্ল’,কেমন মেয়েদের গলায় কথা বলেছে। ভাবা যায়? দেখতে দেখতে মনে হল, আরে আমিও তো ছেলেদের গলায় কথা বলতে পারি। এই ধরনটা যদি কোথাও ব্যবহার করতে পারতাম!এরকম চরিত্র পেতাম! (বলেই ছেলেদের গলা করে কথা বলে উঠলেন) এখন বাংলা ছবি দুটো দিক দিয়ে এগিয়ে যাচ্ছে বলে আমার মনে হয়। একটা ভাল গল্প আর একটা প্রমোশন। ‘উড়ান’-এর প্রমোশনে আমি খুব খুশি। লোকে বলছে, এই তোমার ‘উড়ান’আসছে। পোস্টার দেখলাম। আপনি ‘গোত্র’-র প্রমোশনের কথা ভাবুন। রঙ্গবতী গানের চ্যালেঞ্জ, ধরনটা খুব ভাল লেগেছিল আমার। ওম আমার খুব বন্ধু। ওকে তো আমার বর রঙ্গবতী বলেই ডাকে। ভাবুন, একটা গানকে এমন ভাবে প্রমোট করা হয়েছে যে সেটা মানুষের নাম হয়ে গিয়েছে’।

হাল্কা টেনশনও আছে। ‘টেনশন তো হবেই। এত খেটে কাজ। অনসম্বল কাস্ট। প্রত্যেকটা চরিত্র এত ভাল করেছে। আশা করি দর্শকের ভাল লাগবে’।

তাঁর মতে ‘মাচাটা আমাদের মতো অভিনেতাদের কাছে খুব জরুরি। মানুষের কাছে পৌঁছনো যায়। এখন অবশ্য সিরিয়ালের লোকজনেরও একটা বিশেষ জায়গা তৈরি হয়েছে মাচায়’।

তাঁর নতুন ছবি ‘শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে একটা ছবি করলাম ‘ছবিয়াল’বলে। আর আসছে রোম্যান্টিক কমেডি ছবি‘হুল্লোড়’। শুটিং চলছে রাজা চন্দের ছবি ‘আজব প্রেমের গল্প’। চ্যানেল আর হল, দুটোতেই এই ছবি রিলিজ হবে’।

 

 

 

 

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: