শুধুমাত্র অভিনয় নয়, সামাজিক ইস্যুতে বারবার সমানে আসতে দেখা গিয়েছে সানি লিওনকে। একদিকে মহিলাদের শিক্ষা ও উন্নয়নের জন্য কাজ করেছেন তিনি। আবার অসুস্থ শিশুদের জন্য টাকাও জোগাড় করেছেন। পশু সংরক্ষণকারী সংস্থা PETA-র সঙ্গেও কাজ করেন সানি। সমাজের জন্য কোনও কাজ করতে কখনও পিছপা হননি তিনি। এবার নিজের সাহসী ইমেজকে একটি ভালো কাজে লাগালেন।

 

পর্নতারকা থেকে বলিউড অভিনেত্রী হয়েছেন তিনি। সেখানে তাঁর উজ্জ্বল উপস্থিতি নজর কেড়েছে সকলের। অভিনয়ের পাশাপাশি মডেলিংও করেন তিনি। নিজের সেই সব কাজকর্মের ছবি-ভিডিয়ো সানি লিওনে নিয়মিত আপলোড করেন নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে। মঙ্গলবার তাঁর আপলোড করা সে রকমই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

পেটা ফোটোশুটের জন্য সানির মেকআপ করা হচ্ছিল। সেই মেকআপের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আপলোড করেছেন তিনি। আপলোডের একদিনের মধ্যে সাড়ে ছ’লক্ষেরও বেশি ইউজার লাইক করেছেন তাতে।

 

ভিডিয়োতে দেখা যাচ্ছে, সানির উন্মুক্ত পিঠ। ফোটোশুটের জন্য সানির পিঠে মেকআপ আর্টিস্ট লাগাচ্ছেন কৃত্রিম চামড়া। তবে এই মেকআপের ভিডিয়োর মাধ্যমে নিজের ভক্তদের উদ্দেশেও বার্তা দিয়েছেন তিনি। কোনও প্রাণীকে আঘাত না করার জন্য ভক্তদের কাছে অনুরোধ করেছেন তিনি।

 

এই বিশেষ প্রচার প্রসঙ্গে সানি লিওন বলেছেন, ‘এই পৃথিবীতে প্রাণী ব্যবহার না করেও বিভিন্ন ধরনের পোশাক তৈরি করা সম্ভব। কোনও মানুষরেই কোনও ধরনের নৃশংসতাকে সমর্থন করা উচিৎ নয়। এর জন্য সিনথেটিক, মক ক্রক, ফক্স ফার ইত্যাদি ব্যবহার করা যেতে পারে।’ ড্যানিয়েল বলেন, ‘পশুদের জন্য আমাদের সরব হওয়া উচিৎ। আমাদের বোঝা উচিৎ, ওরা না থাকলে আমরাও থাকব না। একইসঙ্গে থাকতে গেলে একে-অপরকে সম্মান করতেই হবে।’

 

మరింత సమాచారం తెలుసుకోండి: