দক্ষিণী সিনেমা জগতে সবচেয়ে বড় চর্চিত বিষয় ধনুশ-ঐশ্বর্যার বিচ্ছেদ। বিবাহ বিচ্ছেদের পথে হাঁটলেন ধনুষ এবং রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যা। ১৮ বছরের দাম্পত্যে দাঁড়ি টেনে টুইটার এবং ইনস্টাগ্রামে সে কথা ঘোষণা করলেন দুই দক্ষিণী তারকা। দু’জনের লেখায় ফুটে উঠল, ‘১৮ বছরের এক সঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসেবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব।’

২০০৪ সালের ১৮ নভেম্বর রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যকে বিয়ে করেছিলেন ধনুষ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই তারকা দম্পতি।  'ভাই রাজা ভাই', '৩'-র মতো ছবির পরিচালক ঐশ্বর্য। অন্যদিকে গত দেড় দশক ধরে দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধনুষ। ২০১২ সালে ছবি পরিচালনা শুরু করেন ঐশ্বর্য। তাঁর প্রথম ছবিতে নায়কের চরিত্রে ছিলেন ধনুষ ও নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যের ছোটবেলার বন্ধু কমল হাসানের মেয়ে শ্রুতি হাসান(Shruti Hasan)। 

২০১২ সালের সেই ছবির সেট থেকেই ধনুষ আর শ্রুতির বিবাহ বহির্ভূত সম্পর্ক নিয়ে সরগরম হয়ে উঠেছিল দক্ষিণী জগত। সেই সময় যদিও এই খবরের সত্যতা নিয়ে স্বামীর সাপোর্টেই মুখ খুলেছিলন ঐশ্বর্য। তবে শ্রুতি ও ধনুষের সম্পর্ক অস্বীকার করেননি তাঁরা কেউই গতকাল তাঁদের বিবাহ বিচ্ছেদের পর ফের ঘুরে এসেছে শ্রুতি ও ধনুষের সেই সম্পর্কের কথা।

మరింత సమాచారం తెలుసుకోండి: