আলিপুরের হাসপাতালে মেডিসিন বিশেষজ্ঞের তত্ত্বাবধানে রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়। শনিবার তাঁর এন্ডোস্কোপি করার পরিকল্পনা রয়েছে চিকিৎসকদের। রক্তাল্পতা এবং রক্তে শর্করার পরিমাণ বেশি থাকায় শুক্রবার আলিপু্রের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার একাধিক রক্ত পরীক্ষা করা হয়েছিল অভিনেত্রীর। তবে আশঙ্কাজনক কিছু মেলেনি। সুগার পরীক্ষা ছাড়াও সোডিয়াম, পটাশিয়াম পরীক্ষা হয়েছে। শরীরে সোডিয়ামের পরিমাণ সামান্য কম থাকলেও তা আপাতত উদ্বেগের পর্যায়ে নয় বলেই চিকিৎসকদের মতামত। কোভিড পরীক্ষাও হয়েছে মাধবীর। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে বলে হাসপাতাল সূত্রে খবর।

প্রসঙ্গত, শুক্রবার সকালে আচমকাই অসুস্থ হয়ে পড়েন বর্ষীয়ান অভিনেত্রী। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় আলিপুরের ওই বেসরকারি হাসপাতালে। পরিবার ও হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই রক্তাল্পতার সমস্যায় ভুগছিলেন ‘চারুলতা’। রক্তে শর্করার পরিমাণও বেশি। এ ছাড়াও রয়েছে একাধিক শারীরিক জটিলতা।

অন্যদিকে, করোনা অতিমারির কারণে বারবার পিছিয়েছে রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) 'ধর্মযুদ্ধ'(Dharmajuddho) ছবির রিলিজ। এই বছরের শুরুতেই ছবির মুক্তির কথা ছিল, কিন্তু সেই সময়ই বাড়তে থাকে করোনার প্রভাব, পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে পড়েন রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়(Subhashree Ganguly), পার্ণো মিত্র (Parno Mitra), সোহম চক্রবর্তী(Soham Chakraborty)। এমতাবস্থায়  ছবি রিলিজ পিছিয়ে দেন পরিচালক প্রযোজক রাজ। এরপর তিনি ঘোষণা করলেন ধর্মযুদ্ধে মুক্তির দিন। তবে রিলিজের আগেই এই ছবি প্রদর্শিত হতে চলেছে ২৭ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। প্রয়াত নাট্যব্যক্তিত্ব অভিনেতা স্বাতীলেখা সেনগুপ্তকে শ্রদ্ধার্ঘ জানাতেই এই ছবির প্রদর্শন। ছবিতে আম্মির চরিত্রে অভিনয় করেছেন তিনি। ৩০ এপ্রিল নন্দনে সন্ধে ৭টায় প্রদর্শিত হবে ধর্মযুদ্ধ।

మరింత సమాచారం తెలుసుకోండి: