কখনও অ্যাকশন দৃশ্যের (Action Scenes)শুটিংয়ে (Shooting) পড়ে গিয়ে আঘাত পেয়েছেন আবার কখনও বা গোড়ালিতে ফোস্কা বিগ-বির (Big B)। নিজের ব্লগেই সেকথা উল্লেখ করেছেন বলিউড (Bollywood) শাহেনশাহ। এরই মধ্যে বড় সিদ্ধান্ত নিলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। জানালেন আবার কাজ শুরু করবেন তিনি। কারণ, বেশিদিন কাজ ছাড়া থাকতেই পারেন না। কিছুদিন আগেই হায়দরাবাদে Hyderabad) নাগ অশ্বিনীর আগামী ছবি 'প্রজেক্ট কে'-র (Project K) অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন চোট লাগে বিগ বি-র। পাঁজরের তরুণাস্থি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়। সঙ্গে সঙ্গে শুটিং বাতিল করে বিগ বি-কে হায়দরাবাদের এআইজি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চোটের জায়গাটি স্ক্যান করা হয়। পরিস্থিতি বুঝে মুম্বই ফিরে আসেন অভিনেতা। নিজের ব্লগে জানান, প্রচণ্ড ব্যথা রয়েছে তাঁর শরীরে। খুব প্রয়োজন না হলে চলাফেরা করছেন না। এরপর তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দিয়েছিলেন ছবির শুটিংয়ে এখনই না ফেরার কথা। তবে ভক্তদের জন্য নতুন করে সুখবর শোনালেন তিনি।

আগের ব্লগেই বিগ-বি (Big B) জানিয়েছিলেন, এই মুহূর্তে পাঁজর আর পায়ের পাতা খুবই খারাপ পরিস্থিতিতে রয়েছে। তবে কী ভাবে সুস্থ হয়ে ওঠা যাবে সেই রাস্তা অবশ্যই খুঁজে বের করতে হবে। চামড়ার সমস্যা এখন অনেকটাই কমেছে। বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। সুস্থ হতে আরও কয়েক সপ্তাহ সময় লাগবে। ব্যাথা কমানোর জন্যও অনেক ওষুধ দেওয়া হয়েছে। সেই জন্য এখন আপাতত সব কাজ স্থগিত রয়েছে।' তবে ৮০ পেরিয়ে যাওয়া অমিতাভের অদম্য কাজের উৎসাহ আর তেমনই মনের জোড়। সেই সঙ্গে কাজের প্রতি ভালোবাসা। আরও একবার তা প্রমাণ করলেন বিগ-বি।

নিজেই ব্লগে ভক্তদের উদ্দেশে জানান, 'শরীরে একাধিক অস্বস্তি রয়েছে। কিন্তু ক্ষতিগ্রস্ত শরীরকে সারিয়ে তোলার ইচ্ছেটা সবচেয়ে বেশি দরকারি। যেটা সম্ভব হয়েছে তাঁর পরিবারের সকলের যত্ন ও ভালবাসার জন্য। পাশাপাশি ভক্তদের শুভকামনা তো আছেই। কাজের থেকে ভাল টাইম আর হয় না।' তিনি কাজে ফিরছেন বলেও জানান। পাঁজর ও পায়ে সমস্যা রয়েছে। তবে এই সমস্যা থাকতে পারে না, তা যত তাড়াতাড়ি সম্ভব সারিয়ে ফেলতে হবে। অমিতাভ আরও বলেন, 'কাজের শিডিউল তৈরি হয়ে গিয়েছে। পুনরায় সেই চার্ট পূরণ করতে হবে। কাজের মধ্যে যে সময়টা থাকা যায় সেটাই কিন্তু, সবচেয়ে সুন্দর সময়।'

সোশাল মিডিয়ায় খুবই সক্রিয় মেগাস্টার অমিতাভ বচ্চন। কাজের হাজার ব্যস্ততার মাঝেও যখনই সময় পান নিজের ব্লগে হাজির হন অমিতাভ। ইনস্টা, টুইটার তো আছেই। আসলে সোশাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের কাছাকাছি থাকার চেষ্টা করেন বলিউডের শাহেনশা।

নাগ অশ্বিন পরিচালিত প্রজেক্ট কে একটি দ্বিভাষিক চলচ্চিত্র যা একইসঙ্গে হিন্দি এবং তেলুগু ভাষায় অসংখ্য স্থানে শ্যুট করা হয়েছে। এই ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও প্রভাস। আগামী ১২ জানুয়ারি ছবিটির মুক্তির কথা। এছাড়াও রিভু দাশগুপ্তের আসন্ন কোর্টরুম ড্রামা সেকশন 84-এও অভিনয় করছেন অমিতাভ বচ্চন ।

మరింత సమాచారం తెలుసుకోండి: