৪ ম্যাচে জয়। সিরিজের এক মাত্র ম্যাচ বাকি, সেই ম্যাচ জিততে পারলেই হোয়াইট ওয়াশ হবে নিউজিল্যান্ড। ভারতীয় টিম যে ছন্দে রয়েছে সেটা অস্বাভাবিক হওয়ার কথা নয়। আপাতত সেই চেষ্টা নিয়েই টি২০ সিরিজের শেষ ম্যাচে ভারত নামবে বলেই আশা করা যায়। আর নিউজিল্যান্ডও শেষ ম্যাচ জিতে লজ্জা ঢাকতে চাইবে। তাই নিয়মরক্ষার ম্যাচ হলেও এখন তা কাঁটে কি টক্কর হয়ে দাঁড়িয়েছে।

 

পরপর দু’টো ম্যাচে সুপার ওভারের স্নায়ুচাপ তুড়ি মেরে উড়িয়ে অনায়াসে জিতে টি-টোয়েন্টি সিরিজ ৪-০ করে ফেলল বিরাটেরা। যা প্রমাণ করে দিচ্ছে, কোহালির এই দলটা আত্মবিশ্বাসে কতটা ভরপুর।

 

 

একই সঙ্গে বিশ্বকাপ ফাইনাল ধরলে এক বছরের মধ্যে সীমিত ওভারের ক্রিকেটে ইংল্যান্ড এবং ভারতের বিরুদ্ধে সুপার ওভারে গড়ানো চারটি ম্যাচের মধ্যে চারটিতেই হারল নিউজ়িল্যান্ড! তা হলে সাম্প্রতিক কালে সুপার ওভার কি টিম সাউদিদের কাছে ‘নার্ভাস সুপার ওভার’ হয়ে দাঁড়াচ্ছে? বেচারা নিউজ়িল্যান্ড দল! শুক্রবার ভারতের বিরুদ্ধে ওয়েলিংটনে টি-টোয়েন্টি সিরিজের চতুর্থ ম্যাচটা যেন হুবহু গত বুধবারের ম্যাচের ‘রিপ্লে’। ক্রিকেটের অঙ্ক অনুযায়ী, এই দু’টো ম্যাচেই ওদের জেতা উচিত ছিল। কিন্তু এই দু’টো ম্যাচেই ওরা সুপার ওভারে ঢুকে হেরে বসল ভারতের কাছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: