প্রথম থেকেই তিনি লাইম লাইটে আছেন। বলিউডে কেরিয়ার তৈরি থেকে শুরু করে জোনাস পরিবারের সদস্য হওয়া, সবকিছুতেই তিনি নজর কেড়েছেন। সমান তালে সামলে চলেছেন ব্যাক্তিগত জীবন ও কর্মজীবন। ব্যাক্তিগত জীবনের প্রচুর ছবিও পোস্ট করে থাকেন নিয়মিতভাবে ভক্তদের উদ্দেশ্যে। কখনও তিনি মঞ্চ কাঁপাচ্ছেন আবার কখনও তিনি পরিবারের সাথে সময় কাটাচ্ছেন।বলিউডের সাথে সাথে হলিউডেও নিজের জায়গা পাকা করার পথে তিনি আরও এক ধাপ এগিয়ে গেলেন। 

কখনও তিনি গ্র্যামির মঞ্চে দ্যুতি ছড়াচ্ছেন, কখনও বা ওয়র্ল্ড ইকনমিক ফোরামে বক্তৃতা করছেন। তার মাঝেই অভিনয় চালিয়ে যাচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, ‘ম্যাট্রিক্স ফোর’-এ অভিনয় করতে চলেছেন প্রিয়ঙ্কা। কিয়ানু রিভসের ‘ম্যাট্রিক্স’ নামী ফ্র্যাঞ্চাইজ়ি। এর সঙ্গে যুক্ত হতে পারা মানে হলিউডে কেরিয়ারের দৌড়ে একধাপ এগিয়ে যাওয়া। 

‘ম্যাট্রিক্স ফোর’-এ প্রিয়ঙ্কার চরিত্র সম্পর্কে এখনই বিশদে জানা যাচ্ছে না। তবে তাঁকে যে অ্যাকশন অবতারেই দেখা যাবে, তা নিশ্চিত। প্রিয়ঙ্কার হাতে এখন বেশ কয়েকটি আন্তর্জাতিক প্রজেক্ট। রুশো ব্রাদার্সের পরিচালনায় অ্যামাজ়ন প্রাইমের সিরিজ় ‘সিটাডেল’-এ দেখা যাবে তাঁকে। নেটফ্লিক্সের সঙ্গেও কাজ করছেন। এই ওটিটি প্ল্যাটফর্মের ছবি ‘উই ক্যান বি হিরোজ়’-এও আছেন অভিনেত্রী। অরবিন্দ আদিগার উপন্যাস ‘দ্য হোয়াইট টাইগার’ অবলম্বনে এই ছবিটি, যেখানে আছেন রাজকুমার রাও। প্রিয়ঙ্কার মুক্তিপ্রাপ্ত শেষ হিন্দি ছবি ছিল ‘দ্য স্কাই ইজ় পিঙ্ক’। অভিনেত্রীর আগামী হিন্দি ছবি কোনটি, তা নিয়েও আগ্রহ রয়েছে দর্শকের। 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: