সারা পৃথিবী জানে যে করন জোহর একজন সিঙ্গিল পেরেন্ট । কিন্তু যশ, রুহির জন্মদিনে তিনি খোলাখুলিভাবে জানালেন যে তিনি সিঙ্গিল পেরেন্ট নন। সন্তানদের জন্মদিনে তিনি জানালেন মায়ের কথা।

 তিনি বললেন যে “সকলেই জানেন আমি সিঙ্গল পেরেন্ট। বাস্তবে তা নয়। আমার মা না থাকলে এ ভাবে যশ আর রুহিকে বড় করতে পারতাম না আমি। মা যে ভাবে আবেগের সঙ্গে স্নেহ দিয়ে ওদের গড়ে তুলছে আমি একা তা পারতাম না।” এই স্বীকারোক্তি নিজেই পোস্ট করেছেন কর্ণ। তিনি বলেছেন যশ রুহির ক্ষেত্রে ওদের মানুষ করার যে সিদ্ধান্ত তিনি নিয়েছিলেন তা সম্ভবই হতো না যদি না মাকে সঙ্গে পেতেন।

সারোগেসির মাধ্যমে ২০১৭ সালে কর্ণ জোহরের জীবনে আসে ছেলে যশ এবং মেয়ে রুহি। তাদের জন্মদিন উপলক্ষে বুধবার এলাহি পার্টির আয়োজন করেছিলেন কর্ণ। আমন্ত্রিত ছিলেন বলি পাড়ায় তাঁর বন্ধুবান্ধব এবং তাঁদের সন্তানরা। ছিলেন করিনা এবং সোহা আলি খান। সঙ্গে করিনার ছেলে তৈমুর আর সোহার মেয়ে ইনায়াও হাজির হয়েছিল।

প্রায়শই সোশ্যাল মিডিয়াতে দুই ছেলে মেয়েদের সাথে ছবি শেয়ার করতে দেখা যায়। সন্তানদের সাথে খুনসুটির ছবিও ধরা পড়ে ক্যামেরায়। 

এ বছর শুধু পরিবারের দিক দিয়েই নয়, কাজেও খুশির খবর দিয়েছেন কর্ণ। বেশ কিছু বছর ব্রেকের পর ফিরছেন পরিচালক হিসেবেই। তাঁর আগামী মাল্টি স্টারার ছবি 'তখত' ঘিরে উন্মাদনা শুরু হয়েছে বি-টাউনে।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: