বলিউডে ্অভিনেত্রীদের যাঁদের আমরা বড় পর্দায় দেখি, যাঁদের অভিনয় আমাদের মুগ্ধ করে তাঁদের স্বামীদের অনেকই চেনেন না। আজ সেই সব সুন্দরী বলিউড অভিনেত্রীদের জীবনসঙ্গীদের নিয়ে আমাদের প্রতিবেদন। তবে সব তথ্যই ইন্টারনেট থেকে পাওয়া। এবার দেখে নেওয়া যাক বলি অভিনেত্রী জীবনসঙ্গীদের পরিচয় -  

১) বিরাট কোহলি : ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক। একই সঙ্গে আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরও অধিনায়ক। বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা তাঁর স্ত্রী।

২) রাজ কুন্দ্রা : রাজস্থান রয়্যালসের মালকিন শিল্পা শেট্টি এবং বলিউডের অন্যতম সফল অভিনেত্রী তিনি  শিল্পা শেট্টীর স্বামী রাজ কুন্দ্রা একজন ব্রিটিশ ব্যবসায়ী।

৩) জয় মেটা : বলিউডের সুন্দরী অভিনেত্রী জুঁহি চাওলার স্বামী তিনি। মেটা গ্রুপের কর্ণধার তিনি। তাঁর ব্যবসা ভারত, আফ্রিকা, কানাডা এবং ইউএসএ-তেও বিস্তৃত।

৪) সিদ্ধার্থ রয় কাপুর : বিদ্যা বালানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ রয় কাপুর। তিনি একজন ভারতীয় ফিল্ম প্রডিউসার। সেই সঙ্গে রয়-কাপুর ফিল্মের ম্যানেজিং ডিরেক্টর।

৫) আদিত্য চোপড়া : বাঙালি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হয়েছে আদিত্য চোপড়ার। তিনি একজন ভারতীয় ফিল্মমেকার এবং যশ রাজ ফিল্মসের চেয়ারম্যান।


অন্যদিকে, কেন্দ্রীয় সরকার ১৮ বছরের উপরে সবাইকে টিকা দেওয়ার নিয়ম চালু করায় ক্রিকেটারদের প্রত্যেকেই সেই আওতায় এসে গিয়েছেন। জানা গিয়েছিল, আইপিএল-এর মাঝেই তাঁদের টিকা দেওয়া হবে। কিন্তু প্রতিযোগিতা মাঝপথেই বন্ধ হওয়ায় এ বার স্থানীয় হাসপাতালে গিয়ে টিকা নিতে হবে কোহলী, রোহিতদের। কেন শুধু কোভিশিল্ডই নিতে পারবেন ক্রিকেটাররা? বোর্ডের এক সূত্র জানিয়েছেন, “এটি অ্যাস্ট্রাজেনেকার টিকা, যেটি আবার ইংল্যান্ডের কোম্পানি। ফলে ইংল্যান্ডে গিয়ে দ্বিতীয় ডোজ নিতে পারবে তারা। এখানে অন্য কোনও টিকা নিলে সেটা কোনও কাজেই লাগবে না।”

మరింత సమాచారం తెలుసుకోండి: