রোজ হাজারে হাজারে কোভিড আক্রান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছে দেশবাসীর বিশ্বাসের ভিত। আক্রান্ত, যাঁদের অবস্থা বেশ খারাপ, তাঁরা যাচ্ছেন হাসপাতালে। উপসর্গ কম অথবা উপসর্গহীনরা বাড়িতেই থাকছেন। স্ট্রেস, মানসিক অবসাদ তাঁদের নিত্যসঙ্গী। চারণ ফাউন্ডেশনের সঙ্গে এমন অভিনব একটি উদ্যোগ নিয়ে এলেন সঙ্গীতশিল্পী লোপামুদ্রা মিত্র। নেটমাধ্যমে শিল্পীর আশ্বাস, ‘গান শুনে, কথা বলে, আড্ডা দিয়ে যদি কোনও কোভিড আক্রান্ত কিছুটা সময়ের জন্য হলেও মন ভাল করতে চান, আমি আছি আপনার সঙ্গে’।
লকডাউনে ভাল থাকার জন্য সাংসদ-অভিনেত্রীর কী পরামর্শ? ইতিবাচক মন নিয়ে প্রতিটা দিন কাটানোর পরামর্শ তিনি প্রথমেই দিয়েছেন। এর জন্য তিনি সবাইকে মজার ছবি বা কার্টুন দেখার কথা বলেছেন। মনখারাপ থাকলে এই ধরনের ছবি তিনি নিজে দেখেন, এ কথাও জানাতে ভোলেননি মিমি। লকডাউনে ভাল থাকার জন্য সাংসদ-অভিনেত্রীর কী পরামর্শ? ইতিবাচক মন নিয়ে প্রতিটা দিন কাটানোর পরামর্শ তিনি প্রথমেই দিয়েছেন। এর জন্য তিনি সবাইকে মজার ছবি বা কার্টুন দেখার কথা বলেছেন। মনখারাপ থাকলে এই ধরনের ছবি তিনি নিজে দেখেন, এ কথাও জানাতে ভোলেননি মিমি।
লকডাউনে ভাল থাকার জন্য সাংসদ-অভিনেত্রীর কী পরামর্শ? ইতিবাচক মন নিয়ে প্রতিটা দিন কাটানোর পরামর্শ তিনি প্রথমেই দিয়েছেন। এর জন্য তিনি সবাইকে মজার ছবি বা কার্টুন দেখার কথা বলেছেন। মনখারাপ থাকলে এই ধরনের ছবি তিনি নিজে দেখেন, এ কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী সাংসদ মিমি।





మరింత సమాచారం తెలుసుకోండి: