কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে সলমন খানের(Salman Khan) নতুন ছবি কিসি কা ভাই কিসি কি জান(Kisi Ka Bhai Kisi Ki Jaan) ছবির ট্রেলার।ইদ উপলক্ষে ২১ এপ্রিল মুক্তি পাবে এই ফ্যামিলি এন্টারটেইনার ফিল্ম।শোনা যাচ্ছে ছবির ফার্স্ট কাট ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন ফিল্ম এডিটর বান্টি নেগি।কেমন হল নতুন ছবির ফার্স্ট কাট তা প্রিভিউ করার জন্য সদ্যই সোহেল খান স্টুডিওতে(Sohail Khan Sutdio) হাজির হয়েছিলেন সল্লুমিঞা।সঙ্গে ছিল ভাইজানের গোটা পরিবার। সপরিবারে কিসি কা ভাই কিসি কি জান দেখেছেন সলমন খান।ছবি দেখে দারুণ খুশি চুলবুল পাণ্ডে। তবে ছবিতে বেশ কিছু দৃশ্য পরিবর্তনেরও নির্দেশ দিয়েছেন তিনি।কিসি কা ভাই কিসি কি জান ছবিতে সলমন খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী পূজা হেগড়ে।রয়েছেন ভেঙ্কটেশ দগ্গুবতী,ভূমিকা চাওলা,ভাগ্যশ্রী,ভিজেন্দর সিং,সিদ্ধার্থ নিগম,জাস্সি গিল,রাঘব জুয়েল,শেহনাজ গিল ও পালক তিওয়ারি ছাড়াও আরও অনেকেই।

কিসি কা ভাই কিসি কা জান-এর পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি। শোনা যাচ্ছে,কিছুদিনের মধ্যেই রেডি হয়ে যাবে ছবির ফাইনাল কাট।তার প্রিভিউ করার পরই শুরু হয়ে যাবে ছবির ট্রেলার মুক্তির তোড়জোড়।সলমন ঘনিষ্ঠরা জানাচ্ছেন,মার্চের মাঝামাঝি মুক্তি পেতে পারে কিসি কা ভাই কিসি কি জান-এর ট্রেলার।


অন্যদিকে, স্পেশাল ওপস থেকে ব্রিদ,একাধিক ওয়েব দারুণ নজর কেড়েছেন অভিনেত্রী সাইয়ামি খের(Saiyami Kher)।এবার পরিচালক আর বালকির(R Balki) ঘুমর(Ghoomer) ছবিতে একটি দুর্দান্ত চরিত্রে দেখা যাবে  তাঁকে।ছবিতে একজন প্যারা অ্যাথলিট(Para Athalete), তথা ক্রিকেটারের(Cricketer) চরিত্রে অভিনয় করেছেন সাইয়ামি খের।ইতিমধ্যেই শেষ হয়েছে ছবির শ্যুটিং।অভিনেত্রী জানাচ্ছেন,ক্রিকেটটা তিনি ভালই খেলেন, তবে ঘুমর-এ তাঁর চরিত্রটি যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল।কারণ তিনি রাইট হ্যান্ডেড।এদিকে ছবিতে তাঁর চরিত্রটি একজন লেফ্ট হ্যান্ডেড ফার্স্ট বোলারের।ক্রিকেটটা ভালো খেললেও কোনওদিনই প্যারা অ্যাথলিট ছিলেন না সাইয়ামি।সবমিলিয়ে ঘুমর-এর শ্যুটিংয়ের শুরুর দিনগুলো বেশ কঠিন ছিল।তবে শ্যুটিংয়ের প্রয়োজনে সবকিছুর সঙ্গেই অভ্যস্ত হয়ে উঠেছেন তিনি।ছবিতে সাইয়ামির সঙ্গে দেখা যাবে অভিষেক বচ্চনকে(Abhishek Bachchan)। ছবিতে রয়েছেন শাবানা আজমি এবং অঙ্গদ বেদিও(Shabana Azmi,Angad Bedi)।২০২৩সালেই বড়পর্দায় মুক্তি পাবে ঘুমর।

మరింత సమాచారం తెలుసుకోండి: