২৯ জুন মুক্তি পাচ্ছে পরিচালক সমীর বিদ্বানসের (Samir Vidwans) প্রেমের ছবি সত্যপ্রেম কি কথা(Satyaprem Ki Katha)। টিজারের পর সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির রোম্যান্টিক ট্র্যাক নসিব সে(Naseeb Se)।ছবিতে জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানি(Kartick Aaryan & Kiara Advani)।পায়েল দেবের সুরে রোম্যান্টিক গানটি গেয়েছেন বিশাল মিশ্রা(Vishal Mishra)।গলা মিলিয়েছেন সুরকার পায়েলও।টিজারের মতো ছবির গানেও নজর কাড়ল কার্তিক-কিয়ারা ওরফে সত্যপ্রেম ও কথার রোম্যান্স।২৯জুন সিনেমাহলে আসছে সত্যপ্রেম কি কথা।
২০২১ সাল থেকেই বারবার দর্শকমহলে চর্চায় উঠে এসেছে সমীর বিদ্বানসের পরিচালনায় কার্তিক-কিয়ারা জুটির এই প্রেমের ছবি।শুরুতে ছবির নাম রাখা হয়েছিল সত্যনারায়ণ কি কথা।তবে নাম ঘিরে বিতর্ক তৈরি হওয়ায় ছবির নাম বদলে দেন অন্যতম প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা।ছবির নতুন নামকরণ করা হয় সত্যপ্রেম কি কথা।ছবিতে সত্যপ্রেমের চরিত্রে রয়েছেন কার্তিক আরিয়ান।কিয়ারাকে দেখা যাবে কথার ভূমিকায়। সত্যপ্রেম ও কথার প্রেমকাহানি নিয়েই ছবিটি তৈরি করেছেন পরিচালক সমীর বিদ্বানস।সদ্যই প্রকাশ্যে এসেছে ছবির নতুন গান নসিব সে।ছবির গান যে সত্যপ্রেম কি কথা-র অন্যতম আকর্ষণ হতে চলেছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।


অনীশ বাজমির পরিচালনায় হরর কমেডি ফিল্ম ভুল ভুলাইয়া ২তে দারুণ নজর কেড়েছিল কার্তিক-কিয়ারা জুটি।আরও একবার পর্দায় ফিরছে কার্তিক আরিয়ান ও কিয়ারা আডবানির দুর্দান্ত প্রেমের রসায়ন।২৯জুন মুক্তি পাচ্ছে পরিচালক সমীর বিদ্বানসের ছবি সত্যপ্রেম কি কথা।টিজারের পর প্রকাশ্যে এল ছবির গান।কিন্তু কবে মুক্তি পাবে সত্যপ্রেম কি কথা-র ট্রেলার? আগামী সুত্রের খবর,জুন মাসের প্রথ সপ্তাহেই ছবির ট্রেলার মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

మరింత సమాచారం తెలుసుకోండి: