ওটিটিতে আসছে টিভিএফের(TVF) নতুন মিনি সিরিজ(Mini Series) হাফ সিএ(Half CA)। সদ্যই প্রকাশ্যে এসেছে সিরিজের ট্রেলার(Trailer)।মুখ্যচরিত্রে অভিনয় করেছেন আহসাস চান্না(Ahsaas Channa),জ্ঞানেন্দ্র ত্রিপাঠি(Gyanendra Tripathi),আনমোল কাজানি(Anmol Kajani),রোহিত তিওয়ারি(Rohit Tiwari) ছাড়াও টিভিএফ খ্যাত বহু তারকাকে।একটি চ্যটার্ড অ্যাকাউন্টেন্সি ইন্সটিউট(CA Institution) এবং তাঁর নানা বয়সী স্টুডেন্টদের নিয়েই হাফ সিএ সিরিজের চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক প্রতীশ মেহতা(Pratish Mehta)।টিভিএফের অন্যান্য সিরিজের মতো হাফ সিএ যে বেশ অন্যরকম একটি সিরিজ হতে চলেছে তা ট্রেলারেই স্পষ্ট করে দিয়েছেন নির্মাতারা। ২৬ জুলাই থেকে বিনামূল্যেই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে হাফ সিএ।
কোটা ফ্যাক্টরি থেকে পিচার্স,কিংবা হস্টেল ডেজ্ থেকে গুল্লক।


একের পর এক ওয়েব সিরিজে অতি সাধারণ গল্পকেও অসাধারণে করে তুলেছে প্রযোজনা সংস্থা টিভিএফ বা দ্য ভাইরাল ফিভার।ইনসাইডার্স,ইনম্যাচুওর,পঞ্চায়েত থেকে সম্প্রতি ইউটিউবে মুক্তি পাওয়া সন্দীপ ভাইয়া।টিভিএফের সবকটি সিরিজই দর্শকের কাছে এক আলাদা মাত্রা ছুঁয়ে গেছে।সেই তালিকায় এবার নতুন সংযোজন হতে চলেছে হাফ সিএ।শিশুশিল্পী হিসেবে একাধিক ছবিতে অভিনয় করলেও টিভিএফের সিরিজে অভিনয় করেই দারুণ জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী আহসাস চান্না।হাফ সিএ সিরিজেও মুখ্যভূমিকায় রয়েছেন তিনি।এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্ঞানেন্দ্র ত্রিপাঠি,আনমোল কাজানি,রোহিত তিওয়ারি,মনু বিস্ট,প্রীত কামানি ও রোহন জোশিকে।

অন্যদিকে, রাজ চক্রবর্তী পরিচালিত 'প্রলয়'-এর সিকুয়েন্স যে ওটিটি-র পর্দায় আসছে তা এতদিনে সকলেই জেনে গেছেন। জি ফাইভের পর্দায় আসছে 'আবার প্রলয়'। সম্প্রতি প্রকাশ্যে এল সিরিজের ট্রেলার। ট্রেলারেই বাজিমাত হয়েছে বলে মনে করা হচ্ছে।রাজ চক্রবর্তীর কেরিয়ারের অন্যতম মাইলস্টোন ‘প্রলয়’। এক দশক পর আরও বড় তাণ্ডব নিয়ে ফিরলেন পরিচালক, এবার মাধ্যম বদলেছে। ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে আসছে ‘আবার প্রলয়’। বুধবার প্রকাশ্যে এল ট্রেলার।

మరింత సమాచారం తెలుసుకోండి: