বলিউড নায়ক দেবের আগামী ছবি 'প্রধান' নিয়ে চলচ্চিত্রপ্রেমিদের মধ্যে ইতিমধ্যেই যথেষ্ট উত্তেজনা তৈরি হয়েছে। 'মিঠাই' ধারাবাহিকে দর্শকদের মনে যথেষ্ট জায়গা তৈরি করে নিয়েছে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তাঁকেই এই ছবিতে দেবের বিপরীতে দেখা যাবে। সৌমির এই বড় পর্দার প্রথম ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট চর্চা শুরু হয়েছে। এই ছবিতে টলিউডের আর এক বর্ষিয়ান সফল অভিনেতাকে দেখা যাবে তিনি হলেন পরাণ বন্দ্যোপাধ্যায়। অতি সম্প্রতি সৌমিতৃসার সঙ্গে পরান বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি দেখে অনেকেরই ধারণা হয়েছে প্রধান ছবির শুটিং বোধহয় শুরু হয়ে গেছে। ছবিটিতে দেখা যাচ্ছে যথেষ্ট যত্ন করে পরান বন্দ্যোপাধ্যায় কে মিষ্টি খাইয়ে দিচ্ছেন জনপ্রিয় মিঠাই-রানি। পরান- সৌমির এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

জি বাংলার 'মিঠাই' ধারাবাহিকের জেরেই নিজের অভিনয়ের জন্য তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই ধারাবাহিকটি চলেছে প্রায় আড়াই বছর। চলতি বছরেই শেষ হয়েছে সেটি। এদিকে ধারাবাহিক শেষ হওয়ার মুখেই খবর পাওয়া গিয়েছিল যে, ছোটপর্দা ছেড়ে এবার বড়পর্দায় নাম লেখাতে চলেছেন সৌমিতৃষা। জানা গেছিল, দেবের হাত ধরেই বড়পর্দায় নামতে চলেছেন তিনি। সেই ছবির নামই 'প্রধান'। এই ছবিতে দেবের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে অভিনেত্রীকে।

তবে সম্প্রতি যে ছবিটি ভাইরাল হয়েছে সেটা আসলে প্রধান ছবির শ্যুটিংয়ের নয়। ছবিটি বেশ পুরনো। সূত্রের খবর, জি বাংলা সোনার সংসার ২০২২-এর প্রোমো শ্যুটের সময় তোলা। পুরনো ছবিটি ভাইরাল হয়েছে নতুন করে। উল্লেখ্য, 'প্রধান' ছবির শ্যুটিং আগস্ট মাস থেকেই শুরু হওয়ার কথা। শীতের ছুটিতে মুক্তি পাবে ছবিটি। নর্থ বেঙ্গলে হবে ছবির শ্যুটিং। ছবিটি পরিচালনা করবেন অভিজিৎ সেন। প্রযোজনার দায়িত্বে আছেন অতনু রায়চৌধুরী।

మరింత సమాచారం తెలుసుకోండి: