শুক্রবার রেড রোডে অনুষ্ঠিত মেগা পুজো কার্নিভালে ছিল চাঁদের হাট। রাজ্য সরকারের তথ্য ও সংস্কৃতি দফতরের উদ্যোগে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় বর্ণাঢ্য এই অনুষ্ঠানে হাজির ছিলেন টালিগঞ্জের একঝাঁক তারকা। কেউ কেউ ছিলেন বিভিন্ন পুজোর শোভাযাত্রায়, আবার কেউ কেউ ছিলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে মূল মঞ্চে।
এদিন যেমন রেড রোডের পুজো কার্নিভালে বাঘাযতীন তরুণ সংঘের হয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারও। তাঁকে নৃত্যানুষ্ঠানে অংশ নিতে দেখা যায়। যা ঘিরে উপস্থিত দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল দেখার মতো।
 এবার রেড রোডে পুজো কার্নিভালের শুরুতেই ছিল লেকটাউন শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের শোভাযাত্রা। আর এই শোভাযাত্রায় শ্রীভূমির মধ্যমণি ছিলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান।
এদিন সকালে স্বামী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে মানিকতলা চালতা বাগানে চুটিয়ে সিঁদুর খেলার পর বিকেলে স্বামীকে নিয়েই চলে আসেন রেড রোডে। সেখান থেকে রাজ্যের মন্ত্রী সুজিত বসুর শ্রীভূমির শোভাযাত্রায় অংশ নেন।
শ্রীভূমির শোভাযাত্রায় ছিল চাঁদের হাট। নুসরত ছাড়াও ছিলেন গায়ক অভিজিৎ, অদিতি মুন্সি। অভিজিৎ এদিন ঢাক বাজাতে বাজাতে পুজো কার্নিভালে হাঁটেন।


మరింత సమాచారం తెలుసుకోండి: