নির্বাচক কমিটির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিলেন চেতন শর্মা (Chetan Sharma)। সূত্রের খবর, সচিব জয় শাহের কাছে তাঁর ইস্তফাপত্র পাঠিয়েছেন তিনি। কিছুদিন আগেই একটি টিভি চ্যানেলের স্টিং অপারেশনে নাম জড়িয়েছিল চেতনের। তারই খেসারত দিতে হল তাঁকে বলে মনে করা হচ্ছে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং বিরাট কোহলির মধ্যে ইগোর লড়াই, যশপ্রীত বুমরার ব্যথা কমানোর ইঞ্জেকশন নিয়ে জোর করে খেলা ইত্যাদি নানা বিষয় নিয়ে কথা বলেন তিনি।

বিসিসিআই সূত্রের খবর, জাতীয় নির্বাচক প্রধানের পদ থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছেন চেতন শর্মা। ইতিমধ্যেই পদত্যাগ পত্র বোর্ড সচিব জয় শাহর কাছে পাঠিয়ে দিয়েছেন তিনি। শুধু তাই নয়, এও জানা গিয়েছে, সেই পদত্যাগ পত্র গ্রহণও করে নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

সম্প্রতি ইডেনে রঞ্জি ট্রফির ফাইনাল দেখতে উপস্থিত ছিলেন চেতন শর্মা। তার ২৪ ঘন্টার মধ্যেই পদত্যাগ করলেন তিনি। তবে এমন ঘটনায় বেশ চাঞ্চল্য ছড়িয়েছে। অনেকেই মনে করছে, ভারতীয় দলের আভ্য়ন্তরীন কথাবার্তা সামনে আনতেই পদত্যাগ করতে হয়েছে তাঁকে। আবার এও শোনা যাচ্ছে, সম্ভবত বোর্ডের চাপেই এমন সিদ্ধান্ত নিতে হয়েছে তাঁকে। অবশ্য এই বিষয়ে বোর্ডের তরফ থেকে এখনও কিছু জানানো হয়নি।

ভারতীয় ক্রিকেটেও এবার স্টিং অপারেশনের কালো ছায়া এবং এর ‘শিকার’ মুখ্য নির্বাচক চেতন (Chetan Sharma)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের স্টিং অপারেশনে একাধিক বিস্ফোরক মন্তব্য করতে শোনা গিয়েছে চেতনকে। রোহিত-বিরাট দ্বন্দ্ব, সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে বিরাট কোহলির ইগোর সমস্যা, চোট-আঘাত, অধিনায়কত্ব নিয়ে বিতর্ক ইত্যাদি নানা বিষয় উঠে এসেছে সেখানে। তবে স্টিং অপারেশনের ভিডিয়োর সত্যতা যাচাই করেনি কলকাতা টিভি ডিজিটাল।

మరింత సమాచారం తెలుసుకోండి: