আর মাত্র দু'দিনের অপেক্ষা। তারপরেই ভারতে লঞ্চ হবে Redmi 8A অর্থাৎ ২৫ সেপ্টেম্বর। এন্ট্রি লেভেল সেগমেন্টে ভারতে এই ফোন লঞ্চ করবে Xaiomi। ইতিমধ্যেই নতুন এই স্মার্টফোন লঞ্চের দিন ঘোষনা করেছে চিনা কোম্পানিটি।
লঞ্চের আগেই ইন্টারনেটে ফাঁস হয়েছে স্পেসিফিকেশন। এবার Redmi 8A ফোনের নতুন টিজার সামনে এল। ছবিতে নতুন এই স্মার্টফোনের ডিজাইন দেখা গিয়েছে। Flipkart এ প্রকাশিত টিজারে Redmi 8A ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ নচ দেখা গিয়েছে। এই ফোনে থাকছে একটি HD+ ডিসপ্লে। ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা থাকছে।
ইতিমধ্যেই Redmi 8A ফোনের স্পেসিফিকেশন TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে ফাঁস হয়েছে। TENAA লিস্টিং থেকে পাওয়া তথ্য অনুযায়ী Redmi 8A ফোনে একটি 6.4 ইঞ্চি HD+ ডিসপ্লে থাকছে। ফোনের ভিতরে থাকবে একটি অক্টাকোর চিপসেট। 2GB RAM, 3GB RAM আর 45GB ROM ভেরিয়েন্টে লঞ্চ হবে এই ফোন। ফোনের ভিতরে থাকছে 16GB, 32GB আর 64GB স্টোরেজ।
ট্যুইটারে অফিশিয়াল Xiaomi হ্যান্ডেল থেকে বৃহস্পতিবার এক পোস্টে জানানো হয়েছিল 25 সেপ্টেম্বর লঞ্চ হবে Redmi 8A। এই ফোনে ডিসপ্লের উপরে ছোট নচ থাকছে। নীচের দিক বাদ দিলে ডিসপ্লের তিন পাশে পাতলা বেজেল থাকছে। ডিসপ্লের নীচে থাকছে Redmi ব্র্যান্ডিং। ভারতে শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন।
দশ হাজার টাকার কম দামেই ভারতে লঞ্চ হতে পারে মে মাসে লঞ্চ হওয়া Redmi 7A ফোনের উত্তরসূরী Redmi 8A। লঞ্চের সময় ভারতে Redmi 7A ফোনের দাম ছিল 5,999 টাকা।


మరింత సమాచారం తెలుసుకోండి: