সোমবার রাতে শহরে পা রেখেছে নাইট বাহিনী। রবিবার আমেদাবাদে রোমহর্ষক জয়ের পর এই মুহূর্তে দারুণ মেজাজ নাইট ড্রেসিংরুমে। আগামী ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) মুখোমুখি হতে চলেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। পয়লা বৈশাখের আবহে তৈরি এই বিশেষ ম্যাচেও জয় হাতছাড়া করতে চায় না শাহরুখের দল। মঙ্গলবার সকাল ৯টায় জিম সেশনে সময় কাটান কেকেআর ক্রিকেটারেরা। এরপর ৭ জন কেকেআর ক্রিকেটার নিজেদের মধ্যে হাল্কা অনুশীলন করেন। বাংলাদেশের লিটন দাসকে এদিন অনুশীলন করতে দেখা যায়। নাইট থিঙ্কট্যাঙ্ক লিটনকে কীভাবে ব্যাবহার করবে সেটাই দেখার। তবে লিটন দাস নাইট শিবিরে যোগ দেওয়ায় কেকেআর-এর ব্যাটিং যে আরও শক্তিশালী হল তা বলাই যায়।

উল্লেখ্য, গুজরাত টাইটান্সের বিরুদ্ধে রিঙ্কু সিংহ যখন ছক্কাগুলি মারছেন, লিটন দাস তখন বিমানে। ঢাকা থেকে কলকাতা আসছিলেন তিনি। রবিবার রিঙ্কুর সেই ইনিংস দেখে চমকে গিয়েছেন লিটন। আইপিএল খেলতে কলকাতা আসার আগেই রিঙ্কুর ইনিংস দেখে মুখে একগাল হাসি লিটনের। বিমানে বসেই মোবাইলে খেলা দেখেন তিনি।

কলকাতা নাইট রাইডার্স রবিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আমদাবাদে খেলতে নেমেছিল। সেই ম্যাচে শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জেতান রিঙ্কু। বিমান বসেই তিনি রিঙ্কুর ইনিংস দেখেন। কলকাতা পৌঁছে রিঙ্কুর ইনিংস প্রসঙ্গে লিটন বলেন, 'ম্যাচ আমরা জিতে গিয়েছি, এর থেকে ভাল কিছু হতে পারে না। রিঙ্কু অসাধারণ খেলেছে। শেষ পাঁচটি বলে পাঁচটি ছক্কা মারা খুব বেশি দেখা যায় না। আইপিএলের প্রথম ১০টি সেরা ম্যাচের মধ্যে এটা থাকবে বলে আমার মনে হয়।'

বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটারকে ৫০ লক্ষ টাকা দিয়ে কিনেছে কলকাতা। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ঘরের মাঠে টেস্ট ম্যাচ থাকায় আইপিএলের শুরু থেকে কলকাতা আসতে পারেননি তিনি। ৯ এপ্রিল কলকাতা আসেন লিটন। নাইট রাইডার্সের তরফে জানানো হয়েছে পরের ম্যাচ থেকে খেলার জন্য তৈরি হয়ে যাবেন লিটন। যদিও খুব বেশি দিন লিটনকে পাবে না কেকেআর। আয়ারল্যান্ডের বিরুদ্ধে আবার ওয়ান ডে সিরিজ় রয়েছে। ৯ মে রয়েছে প্রথম ম্যাচ। অর্থাৎ, তার আগেই কলকাতা ছাড়বেন লিটন।

మరింత సమాచారం తెలుసుకోండి: