বিতর্ক রয়েছে তবে সাইনা নেহালের বায়োপিকে অভিনয়ের সুযোগ হাতছাড়া হয়েছে শ্রদ্ধা কাপুরের। জানা যায়, টানা দু’বছর ধরে প্রশিক্ষণ নিয়ে যে লেভেলে পৌঁছনর কথা ছিল শ্র্দ্ধার তাঁর অর্ধেকও পারেননি তিনি। তাই সেই সুযোগ চলে যায় পরিণীতি চোপড়ার কাছে। তবে এ বিষয়ে অন্য কতা বলেছেন শ্র্দ্ধা। তিনি জানিয়েছেন, সাইনার বায়োপিকে প্রথম দিনেই আমি অসুস্থ হয়ে পড়ি। তারপর সিনেমাটা পিছিয়ে গেল। কিন্তু তারই মধ্যে রেমো ডিসুজার থেকে অ্যানি বডি ক্যান ডান্স টু-র অফার পাই। সেটা আর ছাড়তে পারিনি। 


তবে কারণ যাই হোক এবার তিনি সানিয়া মিরজার বায়োপিক হলে সেই সুযোগ ছাড়তে চান না। একটি সাক্ষাৎকারে নায়িকা বলেছেন, ‘‘শুধু মাত্র সানিয়া টেনিস চ্যাম্পিয়ন বলেই নয়, ওঁর জীবনটা ভীষণ ইন্টারেস্টিং বলে মনে হয়

অন্যদিকে, ২০১৮ –তে ‘জিরো’। তারপর আর বড় পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে। এবার কি তাহলে ওয়েব প্ল্যাটফর্মে এন্ট্রি নিতে চলেছেন বলিউড বাদশা ? এটাই এখন কোটি টাকার প্রশ্ন। যদিও ইতিমধ্যেই অক্ষয় কুমার, নওয়াজউদ্দিন সিদ্দিকির মতো তারকারা ডিজিটাল প্ল্যাটফর্মে দাপিয়ে কাজ করছেন। গুঞ্জন এবার বোধহয় সেই তালিকায় নতুন সংযোগ শাহরুখ খান! 
কয়েকদিন আগেই রেড চিলিজ এন্টারটেইনমেন্টের প্রযোজনায় ফ্লোরে এসেছে ‘বার্ড অফ ব্লাড’। শাহরুখ এই সিরিজ নিয়ে যথেষ্ট উতসাহিত। তবে এবার শোনা যাচ্ছে ‘রাইটার’ হিসাবে আপকামিং পলিটিক্যাল থ্রিলারের এই টিমে নাম লিখিয়েছেন তিনি। শুনতে অবাক লাগলেও এই খবরই পাওয়া গিয়েছে একটি সংবাদমাধ্যম থেকে। শাহরুখ অভিনয় বাদ দিয়ে তাঁর এই লেখা-লেখির কাজটা ভালোই এনজয় করছেন বলে জানা গিয়েছে। সিনেমার আর একটা অংশে তাঁর এই ক্রিয়েটিভি ঘনিষ্ঠ মহলে বেশ প্রশংসিত হয়েছে বলেই খবর। এমনকী কয়েকজন পলিটিক্যল কলামনিস্টের সঙ্গে শাহরুখ কথা বলেছেন বলে শোনা যাচ্ছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: