বলি ইন্ডাস্ট্রির অতি পরিচিত এবং বহু চর্চিত জুটি হল আলিয়া ভট্ট এবং রনবির কাপুর। বলি ইন্ডাস্ট্রির গুঞ্জন এবার সত্যি হতে চলেছে। এতদিন ধরে আলিয়া রনবিরের বিয়ে ছিল বলি ইন্ডাস্ট্রির একটি বহু চর্চিত বিষয়। খুব সম্ভবত এই ডিসেম্বরেই চারহাত এক হতে চলেছে এই হট জুটির।  বিয়ে হবে আগামী ডিসেম্বরে। অয়ন মুখোপাধ্যায়ের রূপকথা ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে ৪ ডিসেম্বর। এই প্রথম দু’জন যেমন জুটি হয়ে আসছেন বড় পর্দায়, তেমনই বাস্তব জীবনের গাঁটছড়াও বাঁধতে চলেছেন তাঁরা আগামী শীতে। দুই পরিবারের সদস্য-আত্মীয়-বন্ধুবান্ধবদেরও ওই সময়টা ব্লক করতে বলা হয়েছে। আরমান জৈনের বিয়েতে নিতু সিংহ, রণবীর আর আলিয়াকে দেখা গিয়েছিল।

ভট্ট পরিবারও রণবীরকে জামাই হিসাবে ইতিমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভট্ট‘দ্য টেলিগ্রাফ’কে দেওয়া এক সাক্ষাত্কারে রণবীর সম্পর্কে বলেন, ‘‘অবশ্যই ওরা প্রেম করছে।  আমি রণবীরকে ভালোবাসি... ও খুব ভাল ছেলে। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত।’’

সেই সিদ্ধান্তই নিয়ে ফেললেন রণবীর-আলিয়া, যাঁরা বি টাউনে ‘রালিয়া’ বলে পরিচিত। এক সর্বভারতীয় সাময়িকপত্রে সাংবাদিক রাজীব মাসান্দ তাঁর কলমে তাঁদের বিয়ের খবর জানিয়েছেন।

আপাতত সঞ্জয় লীলা ভন্সালীর ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র শুটিং সারছেন আলিয়া, এরপর করণ জোহরের ড্রিম প্রজেক্ট ‘তখত’-এর শুটিং শুরু করবেন আলিয়া। এর মাঝেই বেজে উঠল বিয়ের সানাই। বলিউড আরও এক রাজকীয় বিয়ের সাক্ষী হতে চলেছে।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: