হাসপাতাল সূত্রে খবর, নতুন করে আর জ্বর আসেনি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। কাশিও নেই। তবে সর্দি রয়েছে বিসিসিআই সভাপতির। হাসপাতাল সূত্রে খবর, সর্দি থাকায় মাঝে মধ্যে স্টিম দেওয়া হচ্ছে সৌরভকে। কিন্তু কাশি না থাকায় আপাতত তাঁর সিটি স্ক্যান করা হবে না। স্বাভাবিক ভাবে খাবার খাচ্ছেন তিনি। কথাও বলছেন। বুধবার দুপুরে সৌরভের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখবেন চিকিৎসকরা। তার পরেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিন সকালের খাবারও খেয়েছেন তিনি। আজ বা আগামিকালের মধ্যেই কল্যাণী থেকে সৌরভের জিনোম সিকোয়েন্সিংয়ের রিপোর্ট চলে আসার কথা। তারপরেই সৌরভকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। গতকালই সৌরভের খোঁজ নিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সৌরভের দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনি। রাজ্য সরকারের তরফে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি। এছাড়া প্রধানমন্ত্রীর দফতর (PMO) থেকে সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে ফোন করা হয়েছিল। ‘বিগ বি’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) ব্যক্তিগত ভাবে ভারতের প্রাক্তন অধিনায়ককে মেসেজ করে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন।

তিন সদস্যের মেডিক্যাল বোর্ড (ডাক্তার সরোজ মণ্ডল, ডাক্তার সপ্তর্ষি বসু ও ডাক্তার সৌতিক পাণ্ডা) সৌরভের চিকিৎসার দায়িত্বে রয়েছেন। তাঁকে দ্রুত সুস্থ করে তোলার জন্য ডাক্তার দেবী শেঠি ও ডক্টর আফতাব খানের সঙ্গেও আলোচনা করেছে এই বোর্ড। এর আগেই এই ডাক্তারদের অধীনে চিকিৎসা করিয়েছিলেন সৌরভ। এর আগেই এই ডাক্তারদের অধীনে চিকিৎসা করিয়েছিলেন সৌরভ।

మరింత సమాచారం తెలుసుకోండి: