উত্তরাখণ্ডের (Uttarakhand) মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি (Pushkar Singh Dhami) জানিয়েছিলেন, ঋষভ পন্থ (Rishabh Pant) তাঁকে বলেছিলেন রাস্তায় একটি গর্ত এড়াতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েছিলেন তিনি। সেই দাবি নস্যাৎ করলেন জাতীয় সড়ক কর্তৃপক্ষের (National Highway Authority) আধিকারিক। তিনি বললেন, পন্থের যেখানে দুর্ঘটনা ঘটেছিল সেখানে রাস্তায় কোনও গর্ত নেই।

এনএইচএআই-এর (NHAI) রুরকি ডিভিশন প্রজেক্ট ডিরেক্টর প্রদীপ সিং গুসেইন বলেন, যেখানে দুর্ঘটনা ঘটেছিল সেখানে রাস্তায় কোনও গর্ত নেই। তবে তিনি সঙ্গে এটাও জানিয়েছেন, গর্ত না থাকলেও ওখানে হাইওয়ে সংলগ্ন একটি খাল (Canal) থাকায় রাস্তা একটু সংকীর্ণ। ওই খালের জল দিয়ে সেচের (Irrigation) কাজ হয়।

জাতীয় সড়কে মেরামতির কাজ, গর্ত বোজানোর কাজ চলছে এমন কিছু ছবি গত রবিবার সন্ধেয় প্রবল ভাইরাল হয়েছিল। কিন্তু গুসেইনের দাবি, কোনও মেরামতির কাজ তাঁরা করেননি। ম্যাক্স হাসপাতালে ভারতীয় উইকেটকিপারকে দেখতে গিয়েছিলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী। হাসপাতাল থেকে বেরিয়েই তিনি বলেন, পন্থ তাঁকে বলেছেন রাস্তার গর্ত এড়াতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। ধামি বলেন, পন্থ বলেছেন একটা গর্ত অথবা কালো রঙের কিছুকে কাটাতে গিয়ে তাঁর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) ডিরেক্টর শ্যাম শর্মাও বলেন, পন্থ তাঁকে রাস্তার গর্তের কথা বলেছেন। গত শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ হরিদ্বার (Hardwar) জেলার রুরকিরতে একটি ডিভাইডারে ধাক্কা মারে ঋষভ পন্থের গাড়ি। বেশ কয়েকবার ডিগবাজি খাওয়ার পর সেটিতে আগুন ধরে যায়। কোনও মতে জানালার কাচ ভেঙে বেরিয়ে আসেন পন্থ। না বেরতে পারলে চরম বিপদ ঘটতে পারত।  

మరింత సమాచారం తెలుసుకోండి: