আইসিসি পরিস্থিতির দিকে নজর রাখছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন কর্তারা। সেটা বিশ্ব ক্রিকেটের নিয়ামক সংস্থার অন্তর্বর্তীকালীন মুখ্য উপদেষ্টা জিওফ অ্যালারডাইসের কথায় পরিষ্কার হয়ে গেল। একটি সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, “আমরা পরিকল্পনা মাফিক এগোচ্ছি। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারতের মাটিতে হবে। এখনও পর্যন্ত পরিকল্পনা অনুসারে যাবতীয় কাজকর্ম চলছে। বিসিসিআই কর্তাদের সঙ্গে নিয়মিত কথাবার্তা চলছে। কিন্তু পরিস্থিতি বেগতিক হলে এই প্রতিযোগিতা অন্য দেশেও সরিয়ে নেওয়া যেতে পারে। বিকল্প দেশ আমরা ঠিক করে রেখেছি। তবে সেই দেশের নাম প্রকাশের সময় এখনও আসেনি দেশের নাম প্রকাশের সময় এখনও আসেনি।”

অন্যদিকে, না স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা ভিভো (Vivo) তাদের ব্র্যান্ড অ্যাম্বাসডর হিসাবে বেছে নিল বিরাট কোহলিকে (Virat Kohli)। ভারত অধিনায়ক এখন ভিভোর প্রচারের নতুন মুখ। মিলেনিয়ালস ও টেকনোলজিতে আগ্রহী গ্রাহকদের ধরার পাশাপাশি ৩৬০ ডিগ্রি মার্কেটিং দৃষ্টিভঙ্গির জন্যই ভিভোর পছন্দ কোহলি। এমনটাই এক বিবৃতিতে জানিয়েছে ভিভো।  আমির খান (Aamir Khan) ও সারা আলি খান (Sara Ali Khan) আগেই ভিভোর সঙ্গে জুড়েছিলেন। এবার সেই টিমে এলেন কোহলি। ভিভো বলছে, "আমরা বিরাট কোহলিকে আমাদের সঙ্গে পেয়ে রোমাঞ্চিত। গ্রাহকদের চাহিদা ও পছন্দের দিকেই আমাদের ফোকাস থাকে। গ্রাহকদের জীবনে আনন্দ দেওয়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। বিরাটের মতো উজ্জ্বল একজনকে পেয়ে আমরা তরুণ গ্রাহকদের সঙ্গে আরও অনেক বেশি জুড়ে থাকতে পারব।"

మరింత సమాచారం తెలుసుకోండి: