গ্র্যামির মঞ্চে প্রিয়াঙ্কার পোশাক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। কেও প্রশংসা করেছেন তো কেও সমালোচনা করেছেন। সেই ডিপ ভি-নেক লংগাউন স্বস্থান থেকে সরে গিয়ে যাতে কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয়, সে ব্যাপারে যথেষ্ট নজর ছিল বলে সম্প্রতি জানিয়েছেন বলিউডের ‘দেশি গার্ল’। পুরস্কার মঞ্চে পোশাক বিভ্রাট এড়াতে কী করেছিলেন তাঁর ডিজাইনাররা, সে কথা আমেরিকার একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেই জানিয়েছেন প্রিয়ঙ্কা।তাঁর কথা অনুসারে ‘‘সবাই হয়তো ভাবছিল এই পোশাক সামলানো ‌কঠিন। কিন্তু আমার ত্বকের রঙের জন্য সঙ্গে সাজুয্য রাখা ‘তুল’ দিয়ে বেঁধে রাখা ছিল সেই পোশাক। নেটের মতো থাকায় আপনারা দেখতে পারেননি। ক্যামেরাতেও ধরা পরেনি সেটি।’’ 

গ্র্যামির জন্য প্রিয়ঙ্কার বিশেষ ডিপ ভি-নেক লংগাউন তৈরি করেছিলেন তামারা র‌্যাল্ফ ও মাইকেল রুশো। পোশাক তৈরির সময়ই এই বিষয়টি তাঁরা মাথায় রেখেছিলেন বলে জানিয়েছেন তিনি। কিন্তু কী করেছিলেন রুশো ও র‌্যাল্ফ?

সেই রহস্য ফাঁস করে প্রিয়ঙ্কা বলেছেন, ‘‘সবাই হয়তো ভাবছিল এই পোশাক সামলানো ‌কঠিন। কিন্তু আমার ত্বকের রঙের জন্য সঙ্গে সাজুয্য রাখা ‘তুল’ দিয়ে বেঁধে রাখা ছিল সেই পোশাক। নেটের মতো থাকায় আপনারা দেখতে পারেননি। ক্যামেরাতেও ধরা পরেনি সেটি।’’ ‘তুল’ হল এক ধরনের জরির মতো সূক্ষ পাতলা কাপড়। সেই সূক্ষ কাপড় প্রিয়ঙ্কার গায়ের রঙের সঙ্গে মিলে যাওয়াতেই আলাদা করে তা আর চোখে পড়েনি। 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: