অবশেষে বলিউডে পা রাখলেন সানি দেউলের পুত্র কর্ণ। বাবার পরিচালিত ছবির হাত ধরেই বলি ইন্ডাস্ট্রিতে পা রাখলেন তিনি।  ছবির নাম ‘পল পল দিল কে পাস’। টিজার মুক্তি পেয়েছিল অগস্টের ৫ তারিখে। বৃহস্পতিবার মুক্তি পেল ফিল্মের ট্রেলার। মুখ্য চরিত্রে রয়েছেন সানি পুত্র কর্ণ। কর্ণের বিপরীতে রয়েছেন নবাগতা সাহের বাম্বা। 'দিল লাগি' এবং 'ঘায়েল ওয়ান্স এগেইন'-এর পর আবারও পরিচালকের ভূমিকায় দেখা যাবে সানি দেওলকে। বাবার পরিচালিত ছবির হাত ধরেই বলি টাউনে পা রাখলেন কর্ণ। ইতিমধ্যে পাঁচ লক্ষের বেশি মানুষ ইউটিউবে দেখে ফেলেছেন ওই ট্রেলার।

গল্পটি অনেকটা এইরকম দুই তরুণ তরুণী, সহের শেট্টি এবং কর্ণ সেহগাল এক সঙ্গে ট্রেকিং-এ যান। অনেকটা সময় কাটানোর পর অজান্তেই প্রেমে পড়েন দু'জন দু'জনের। কিন্তু তাতেও আসে বাধা। কিন্তু কি বাধা ও সেই বাধা অতিক্রম কিভাবে হবে সেটা ছবি দেখলে তবেই বোঝা যাবে। ছবির ট্রেলারে মানালি, লাদাখের মনোরম দৃশ্য চোখে পড়ার মত।

সানি দেওল নিজেই এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন, কর্ণের বিপরীতে নায়িকা বাছাই করার জন্য অন্তত ৪০০ জনের অডিশন নিয়েছিলেন তিনি, অবশেষে পছন্দ হয় সাহেরকে। ছবির বেশির ভাগ দৃশ্যের শুটিং হয়েছে মানালি এবং লাদাখে।নিজের ইন্সটাগ্রাম প্রোফাইল থেকে কর্ণ নিজেই ট্রেলার শেয়ার করে লিখেছেন  'সময় এসেছে প্রেম পড়ার, সময় এসেছে ভালবাসার জন্য লড়াই করার।'

খুব সম্ভবত এই মাসেরই ২০ তারিখ মুক্তি পাবে ওই ছবি।

 

 

 

 

 

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: