দেশের মাটিতে কোহালি টেস্ট দলে ফিরতেই হারের মুকুট ফিরল ভারতের মাথায়। এরপরেই রাহানেকে অধিনায়ক করার দাবিতে ফের সরব নেটাগরিকরা।

এক ক্রিকেট অনুরাগী টুইটারে লিখেছেন, “নেট বোলার এবং টি-টোয়েন্টি ব্যাটসম্যানদের নিয়ে অস্ট্রেলিয়ায় সিরিজ জিতেছে রাহানে। বিরাট কোহালি ভারতের সেরা ব্যাটসম্যান এবং বোলারদের নিয়েই জিততে পারছে না। ব্যাপারটা ভয়ঙ্কর হয়ে উঠছে। কোহালির ব্যাঙ্গালোর প্রতি বার আইপিএলে সবার নিচে শেষ করেছে। এতেই কি প্রমাণ হয় না ও অধিনায়কত্বের যোগ্য নয়?”

মোহিত নামে আরেক অনুরাগী কোহালিকে উল্লেখ করে লিখেছেন, “তোমার অধিনায়কত্বে আরও একটা লজ্জার হার। প্রথমে নিউজিল্যান্ড, তারপর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম টেস্ট এবং এ বার ভারতে। তোমার যদি এতটুকু সম্মান থাকে তা হলে এখনই অধিনায়কত্ব ছেড়ে দাও।” আর এক সমালোচকের খোঁচা, “বিরাট কোহালি নিজে যতটা সম্ভব বেশি রান করে বাকিদের উপর দোষ দিতে চাইছে। এতে ও নিজেকে সেরা অধিনায়ক প্রমাণ করতে পারবে। এ বার সময় এসেছে রাহানেকে পাকাপাকি টেস্ট দলের অধিনায়ক করার।”আর এক সমালোচকের খোঁচা, “বিরাট কোহালি নিজে যতটা সম্ভব বেশি রান করে বাকিদের উপর দোষ দিতে চাইছে। এতে ও নিজেকে সেরা অধিনায়ক প্রমাণ করতে পারবে। এ বার সময় এসেছে রাহানেকে পাকাপাকি টেস্ট দলের অধিনায়ক করার।”আর এক সমালোচকের খোঁচা, “বিরাট কোহালি নিজে যতটা সম্ভব বেশি রান করে বাকিদের উপর দোষ দিতে চাইছে। এতে ও নিজেকে সেরা অধিনায়ক প্রমাণ করতে পারবে। এ বার সময় এসেছে রাহানেকে পাকাপাকি টেস্ট দলের অধিনায়ক করার।”

మరింత సమాచారం తెలుసుకోండి: