অনেকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল সুশান্ত এবং রিয়া চক্রবর্তীকে নিয়ে। শেষ পর্যন্ত সেই সম্পর্ককে মান্যতা দিলেন তাঁরা। সুশান্তের জন্মদিনেই সেই মান্যতা দিলেন রিয়া। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন রিয়া। আর সেই পোস্টেই সুশান্তের সঙ্গে ছবি শেয়ার করে রিয়া লেখেন, “শুভ জন্মদিন সবচেয়ে সুন্দর ‘সুপারম্যাসিভ ব্ল্যাকহোল’। এ ভাবেই এগিয়ে যাও।” হ্যাশট্যাগ দিয়ে লেখেন, #বয়উইদগোল্ডেনহার্ট।

গার্লফ্রেন্ডের মিষ্টি শুভেচ্ছায় চুপ থাকেননি সুশান্তও। রিয়ার ওই পোস্টে তিনি লেখেন, ‘অনেক ধন্যবাদ আমার রকস্টার।’ ওই পোস্ট প্রকাশ পেতেই অনুরাগীরা বেজায় খুশি। এত গুঞ্জন, এত ফিসফাস শেষ হল তবে... মেনেই নিলেন তাঁরা।

টেলি সিরিয়াল দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সুশান্ত। তখন তাঁর সঙ্গে অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডওয়ালার মাখো-মাখো সম্পর্ক। কিন্তু পূর্ণতা পায়নি তাঁদের প্রেম। বেশ কয়েক বছর পরেই ব্রেকআপ হয়ে যায় তাঁদের। এর পর কখনও কৃতী শ্যানন, আবার কখনও বা সারা আলি খানের সঙ্গে তাঁর নাম জড়িয়েছে।

 

রিয়া দক্ষিণী ছবিতে পরিচিত মুখ। বাঙালি হলেও তাঁর জন্ম কর্ণাটকে। বেশ কিছু হিন্দি ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। সুশান্তের সঙ্গে সম্পর্কের জড়ানোর আগে নাকি রিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পরিচালক মহেশ ভট্টের। মহেশের জন্মদিনে এক ছবি শেয়ার করে রেয়া ক্যাপশনে লিখেছিলেন,  ‘শুভ জন্মদিন আমার বুড়ো… মহেশ স্যার। এটাই আমরা। তুমি ভালবেসে আমাকে জড়িয়ে ধরেছ, আমাকে ভালবাসা দিয়েছে, তুমি আমার চিরকালের মতো গুটিয়ে রাখা ডানা খুলে দিয়েছে, আমাকে উড়তে শিখিয়েছে… আর কোনও শব্দ আসছে না, তোমাকে ভালবাসি।’ 

 

তবে প্রায় এক বছর ধরে রিয়ার সঙ্গে সুশান্তের নাম জড়িয়েই চলছিল গুঞ্জন। একসঙ্গে রেস্তরাঁ, পাপারাৎজি থেকে নিজেদের লুকিয়ে বিদেশ ট্যুর চলছিল পুরোদমেই।অবশেষে সেই সম্পর্কে লাগল অফিসিয়াল শিলমোহর।

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: