বলিউড তারকাদের নিয়ে কৌতূহলের অন্ত নেই সাধারণ মানুষের মধ্যে। চূড়ান্ত ব্যস্ত শেডিউল। পাশপাশি পরিবারকে সময় দেওয়া। তবে এই ব্যস্ততার মধ্যেও অনেক ফিল্ম তারকাই অবসর সময় পেলে নিজের পছন্দের কাজটি করে থাকেন। অবসর সময়ে স্টাররা কী করেন সে বিষয়ে জানার আগ্রহ সবারই থাকে। বিশেষ করে সুপার স্টারদের ফ্যানেরা তাঁদের স্বপ্নের নায়কের প্রত্যেকটা খুঁটিনাটি জানতেই চায়। আজকের আলোচনা সেই নিয়েই। তবে এইসমস্ত তথ্য বিভিন্ন গুঞ্জন থেকেই জানা গিয়েছে। এর সত্যতা ইন্ডিয়া হেরাল্ড যাচাই করেনি। এবার দেখে নেওয়া যাক কোন সুপার স্টার অবসর সময়ে কী করেন -

শাহরুখ খান : পরিবারের ছোট্ট ছেলে আব্রামের সঙ্গে বেশি সময় কাটান  বলিউড বাদশা। তবে মন্নতের মালিকের গ্যাজেটের প্রতি প্রবল টান। সময় পেলেই তিনি গ্যাজেট নিয়ে সময় কাটাতে ভালবাসেন। অবসরে তাই শাহরুখকে দেখা যায় গ্যাজেট নিয়ে নাড়াঘাঁটা করতে।

সলমন খান : অবসর নিয়ে বলতে হলে  সলমন ভক্তরা জানেন যে পেন্টিং এর প্রতি সলমনের কতটা আগ্রহ। সময় পেলেই তিনি বসে যান পেন্টিং নিয়ে। সলমনের কাছে অবসর কাটানো মানেই পেন্টিং।

অক্ষয় কুমার : সকলেই জানেন মার্শাল আর্টের প্রতি অক্ষয় কুমারের কতটা ভালোবাসা রয়েছে। তিনি  মার্শাল আর্টসে বিশেষ প্রশিক্ষণ নিয়েছিলেন। আর অবসর পেলেই এখনও নিজেকে ফিট রাখতে মার্শাল আর্ট প্র্যাকটিস করেন অক্ষয়।

রণবীর সিং : অভিনেতা রণবীর সিং গান গাইতে ভালোবাসেন। এই গান যেকোনও রকমের গান নয়, বরং rap গান গাইতে ভালোবাসেন রণবীর। তাই ফাঁক পেলেই কথার জাদুতে তালকে সঙ্গে রেখে গান ধরে ফেলেন রণবীর।


మరింత సమాచారం తెలుసుకోండి: