বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনের 'জলসা'য় এক কর্মী কোভিড আক্রান্ত হয়েছেন। ২ জানুয়ারি অমিতাভের বাড়ির কর্মীদের করোনা পরীক্ষা করানো হয়। ৩১ জনের মধ্যে একজনের রিপোর্ট পজিটিভ আসে। টুইটারে অমিতাভ লিখেছেন, ‘বাড়ির কোভিড পরিস্থিতি সামলাচ্ছি। আপনাদের সঙ্গে আবার পরে কথা হবে।’ এই টুইট দেখার পর বচ্চন পরিবারের কোনও সদস্য ফের করোনায় আক্রান্ত হওয়ার আশঙ্কা প্রকাশ করেছিলেন অনেকেই। ‘বিগ বি’-র অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে নানা প্রশ্নও রাখেন তাঁর কাছে।

আবার জানা গিয়েছে সনু নিগমও করোনায় আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু। সেখানে তিনি বলেন, ‘আমি বর্তমানে দুবাইয়ে। দেশে ফেরার কথা ছিল। ভুবনেশ্বরে একটি রিয়ালিটি শোয়ের শ্যুটিংয়ের কথা রয়েছে। কিন্তু কোভিড পজিটিভ ধরা পড়ায় আপাতত নিভৃতবাসেই রয়েছি। যত বার পরীক্ষা করিয়েছি, তত বারই রিপোর্ট পজিটিভ এসেছে। আমি সুস্থ আছি। কিন্তু আমার জন্য যাঁদের ক্ষতি হল তাঁদের জন্য খারাপ লাগছে।’

অন্যদিকে, কিছু দিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তাঁর ছোট কাকা দেবাশিষ গঙ্গোপাধ্যায়, খুড়তুতো ভাই শুভ্রদীপ গঙ্গোপাধ্যায় এবং ভ্রাতৃবধূ জুঁই গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। করোনা আক্রান্ত হওয়ার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সৌরভ। এর পর গত শুক্রবার হাসপাতাল থেকে বাড়ি ফেরেন তিনি। মঙ্গলবারই তাঁর পরিবারের আরও তিন জন করোনা আক্রান্ত হলেন। মৃদু উপসর্গ রয়েছে তাঁদের। এঁরা সকলেই বিএন রায় রোডের বাড়িতে থাকেন। প্রত্যেকেই বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

మరింత సమాచారం తెలుసుకోండి: