২৪ বছরের দাম্পত্যে এ বার ইতি টানতে চান সলমন খানের ভাই এবং তাঁর স্ত্রী। শুক্রবার সোহেল খান এবং সীমা সচদেব খান দু’জনেই মুম্বইয়ের এক পারিবারিক আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন। আদালতের বাইরে তাঁদের ছবি ঘিরে আপাতত সরগরম বলিউড। ১৯৯৮ সালে বিয়ে হয় সোহেল ও সীমার! দম্পতির দুই সন্তান নির্বাণ ও যোহান। ২০১৭ সালে প্রথম বলিউডের ইতি-উতি শোনা যায়, জুটির দাম্পত্যে চিড় ধরেছে! করণ জোহরের শো ' দ্য ফ্যাবিউলাস লাইভস অফ বলিউড ওয়াইফস'-এ দেখা যায়, সোহেল আর সীমা আলাদা রয়েছেন। দুই বাচ্চা মা ও বাবার কাছে ভাগভাগ করে থাকছে। পর্দায় এই ছবি দেখার পর জুটির বিচ্ছেদের গুঞ্জনে শিলমোহর পড়ে! স্পষ্ট হয়ে ওঠে, ভাঙনের মুখেই সোহেল-সীমার দাম্পত্য!

অন্যদিকে, সীমা হলেন বান্টি সচদেবের বোন। তারকামহলে বান্টি বেশ পরিচিত নাম। কর্নারস্টোন স্পোর্টস অ্যান্ড এন্টারটেনমেন্ট নামে একটি ইভেন্ড ম্যানেজমেন্ট সংস্থার মালিক তিনি। বিরাট কোহলী, কে এল রাহুল, ঋষভ পন্থদের সঙ্গে যুক্ত এই সংস্থা। আবার তাঁর সংস্থা বহু তারকার পরামর্শদাতা হিসাবেও কাজ করে। সীমা এবং বান্টির তুতো বোন রিতিকা সচদেব।

অন্যদিকে, দ্বিতীয় সন্তানের জন্মের পর শুটিং ফ্লোরে ফিরেছেন করিনা কাপুর খান(Kareena Kapoor Khan)। সুজয় ঘোষের আগামী ওটিটি অরিজিনালে অভিনয় করছেন তিনি। একই সঙ্গে ওটিটিতে একটি সিরিজের শুটিং করছেন করিশ্মা কাপুর(Karisma Kapoor)। কাকতালীয়ভাবে দুটি সিরিজেরই শুটিং চলছে পশ্চিমবঙ্গে। একদিকে করিনা শুট করছেন উত্তরবঙ্গে আর করিশ্মা শুট করছেন কলকাতায়।

మరింత సమాచారం తెలుసుకోండి: