'জেলার' জ্বরে কাঁপছে গোটা দেশ। স্বাধীনতা দিবসের আবহে মুক্তি পেয়েছে রজনীকান্তের 'জেলার'।  অনেক দিন পর বড়পর্দায় ফিরেছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির 'থালাইভা' রজনীকান্ত। শুধু ছবিতে ফেরেননি তিনি, প্রথম দিনেই বুঝিয়ে দিলেন সুপারস্টারডম কাকে বলে। ১০ অগাস্ট ছবি মুক্তির দিনই ভোর ছ'টার শোতে দক্ষিণ ভারতের বহু সিনেমা হল ছিল হাউজফুল। এছাড়াও রজনীকান্তের পোস্টারে মালা পরিয়ে ছবি দেখতে হলে ঢোকে তাঁর ভক্তরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় রিভিউ দিতেও শুরু করেছেন অনেকই।

নেলসনের পরিচালনায় ব্ল্যাক কমেডি তথা অ্যাকশন ফিল্ম ‘জেলার’-এ অভিনয় করেছেন দক্ষিনী সুপারস্টার রজনীকান্ত। ছবিতে মোহনলাল, জ্যাকি শ্রফ, শিবা রাজকুমার, রামিয়া কৃষ্ণাণ, তামান্নার মতো তারকা রয়েছে। ইতিমধ্যেই ছবির ‘কাভালা’ গান তুমুল জনপ্রিয় হয়েছে।

দু'ঘণ্টা ৪০ মিনিটের ছবি 'জেলার'। যার প্রথমের খানিকটা স্লথ। প্রথম ৪০ মিনিট গল্পকে উপস্থাপন করতে সময় নিয়েছেন পরিচালক। তবে শেষ ছবি বিস্টের ব্যর্থতা থেকে শিক্ষা নিয়েছেন নেলসন। বিজয় ছবিতে যেই ভুলটা করেছিলেন সেখান থেকেই এই শিক্ষাটা নিয়েছেন তিনি। জেলারের সবক'টি দৃশ্য পাওয়ার প্যাকড। ভালো ভাবে বোঝা যাচ্ছে কোনও সিনের এনার্জিতে একটুও খামতি নেই। অর্থাৎ এক কথায় দারুণ এনারজেটিক এই ছবি।  

একাধিক ক্যামিও রয়েছে এই ছবিতে। জ্যাকি শ্রফ, তামান্না ভাটিয়াদের এন্ট্রি কিন্তু বেশ ভালো। তবে 'জেলার' রজনীর হাতেই সিনেমার রাশ। যদিও মোহনলালের ক্যামিও কিন্তু অসাধারন। তাঁকে ম্যাথিউয়ের চরিত্রে দেখা গিয়েছে এই ছবিতে। নরসিমা হিসেবে শিবরাজ কুমারও কিন্তু বেশ ভালো। তবে এই ছবিতে তাঁর লুক বিশেষভাবে নজর কেড়েছে। নেলসনের একটা ভালো বিষয় হল এই ছবিতে কিংবদন্তী অভিনেতাদের খুব সুন্দর ভাবে ব্যবহার করেছেন।

জেলারের বক্স অফিস কালেকশনের রিপোর্ট বলছে, প্রথম দিনেই ইতিহাস গড়েছে থালাইভার জেলার ছবি। কয়েক ঘণ্টার মধ্যে শুধুমাত্র তামিলনাড়ুতেই ছবিটি ১৩ কোটির ব্যবসা করে ফেলেছে। শুধু দেশ নয়, বিদেশেও ছবির ক্রেজ কিন্তু দুর্দান্ত।

প্রসঙ্গত, এর আগে ‘আন্নাথে’ সিনেমায় দেখা গিয়েছিল রজনীকান্তকে। সে ছবি মুক্তি পেয়েছিল ২০২১ সালের নভেম্বর মাসে। প্রায় দু’বছর পর বড়পর্দায় ফিরছেন ‘থালাইভা’। আর তাতেই উন্মাদনার পারদ চড়ছে।

మరింత సమాచారం తెలుసుకోండి: