তসলিমা নাসরীন কে আমরা সবাই চিনি  একজন বাংলা দেশি পতিতা , সে নিজেও স্বিকার করে অনেকেরই সাথে রাতক্রীয়া করেছেন, এমনকি অনেক গন্য মান্য ব্যক্তি রাও তার যৌন কর্মের খদ্দের, হয়তো এ দেশের শাসক দলের নেতার কিছু অংশ !
না হলে একজন মহিলা মুখ্য মন্ত্রি কে কেন অশ্লিল ভাষা প্রয়োগ করে! তার সাথে তো তার কোনো ব্যাক্তিগত শত্রুতা নেই। আমাদের দেশের মানুষ দের কিছ বলার জন্য তো আমরাই যথেষ্ঠ। তার জন্য দেশের শাসক দল কে এক জন পতিতা কে ভাড়া করে আনতে হয়! নাকি তসলিমার  এত নাগর জুটেছে যে ভীসার মেয়াদ আরও বাড়ানোর ছিল বলে কি মমতা ব্যানার্জীর নামে কুরুচীকর কথা বলে ! যেখানে সে নিজের দেশ থেকে তাড়া খাওয়া একজন বেশ্যা! ।।
 মুসলিম সম্রাট রা , হিন্দু দের জোর করে ধর্মান্তকরন  করত। নারকীয় অত্যাচার চালাত। কিন্তু আজ দিন পাল্টেছে। যখন আমাদের দেশ পরাধীন ছিল। তখন হিন্দু-মুসলিম ভাই -ভাই ছিল। একে - অপরের বিপদে ঝাপিয়ে পড়ত। দেশ মুক্তি - সংগ্রামে এক সঙ্গে জীবন উৎসর্গ করেছিল। দেশ ভাগ হয়ে যাওয়ার সময়, অনেক মুসলমান , ভারতবর্ষের মাটিকে ছেরে,দেশ-মাতা কে , ছেরে যায়নি। কারন তারা এই দেশ কে, নিজের মা ভাবত। আজ দিন পাল্টেছে। মানুষের ঘরে বিজলি-বাতি জ্বলছে। শিক্ষিত হচ্ছে। আধুনিক প্রযুক্তি অবলম্বন করছে। বিজ্ঞান নির্ভর হচ্ছে। কিন্তু আমরা কি দেখছি ! মানুষ আজও জাত- পাতের ভুত, ভর করে আছে। জয় শ্রীরামের নামে, রাজনীতি করছে, ভোট চাইছে। শ্রী রামের নামে মানুষ খুন করে, উন্মাদের হাসি হাসছে। আর শিক্ষিত মানুষেরা সচেতন থেকে- আরও অচেতন হচ্ছে। কেউ প্রতিবাদ করছেনা। বরং মনে মনে খুশি হচ্ছে। শ্রী রাম প্রভু তো , দুষ্টের দমন , শিষ্ঠের পালন করে ছিলেন। 


Find out more: