‘পাঙ্গা’র প্রিমিয়ারে এসে এক মজার কথা শেয়ার করলেন কঙ্গনা রানাউত। তিনি জানালেন সন্তানের জন্ম দেওয়ার পর হাসপাতালের বিছানায় শুয়েই রঙ্গোলী চান্ডেল ভয় পেয়েছিলেন। ভেবেছিলেন মিডিয়া নাকি ভাববে পৃথ্বীরাজ তাঁর সন্তান নয়, বোন কঙ্গনার সন্তান।

 

কিন্তু রঙ্গোলীর মনে এমন আশঙ্কা তৈরি হওয়ার কারণ কী? কঙ্গনাই খোলসা করে জানালেন সে কথা। কঙ্গনার বক্তব্য, “আমার বোনপো পৃথ্বী জন্মানোর পরই দিদি ওর ছবি আমায় পাঠায়। আমায় সে বলে, এক্ষুনি এই হাসপাতালে থাকা অবস্থাতেই সে নিজের এবং সন্তানের ছবি পোস্ট করতে চায়। আমি তো অবাক। এত তাড়া কীসের! দিদি আমায় খুব চিন্তিত হয়ে বলে, কারণ কালকেই সবাই বলবে ও আমার সন্তান না। ও এমনিতেই ফরসা। আর তার মধ্যে ওর তোর মতো কোঁকড়া চুল। সবাই বলবে তোর বাচ্চা তুই আমায় দিয়ে দিয়েছিস। দিদির ওই কথা শুনে আমার কী হাসি।’’

 

প্রথমে দিদির কথায় হাসি পেলেও পরে কঙ্গনারও মনে হয় বিষয়টা নেহাতই ভুলবলেননি রঙ্গোলী। পৃথ্বীর সঙ্গে তাঁর মুখের বেশ মিল রয়েছে। চুল, গায়ের রং…অনেকটাই এক। বাড়ি ফিরেও নাকি রঙ্গোলী বলেছিলেন, “ইয়ে মেরা বাচ্চা লাগহি নহি রহা। ” মিডিয়ার তিলকে তাল করার প্রবণতাতে বেশ ভয়েই কাটিয়ে ছিলেন রঙ্গোলী।

 

২০১৭ সালে জন্ম হয় রঙ্গোলী পুত্র পৃথ্বীরাজের। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ছেলের সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় রঙ্গোলীকে। বিভিন্ন স্টারদের নিয়ে বিতর্কিত মন্তব্য করে মাঝেমধ্যেই বিতর্কের কেন্দ্রে চলে আসেন তিনি।

 

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: