২৭ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বঙ্গ তনয়া তথা জনপ্রিয় বলিউড অভিনেত্রী মৌনী রায়। পাত্র তাঁর প্রেমিক সুরজ নাম্বিয়ার। বিয়ের আগের দিন থেকেই শুরু হয়ে যাবে বাকি আচার-অনুষ্ঠান। ভারতে নয়, মৌনী বিয়ে করবেন দুবাই বা ইটালিতে। তবে বৌভাতের অনুষ্ঠান হবে কোচবিহারে। সেখানেই থাকে অভিনেত্রীর পরিবার। যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি ইন্ডিয়া হেরাল্ড বাংলা। 

জানা গিয়েছে, মৌনীর প্রেমিক সুরজ পেশায় একজন ব্যবসায়ী। থাকেন দুবাইয়ে। করোনার জেরে সারা বিশ্ব যখন প্রায় অচল, তখনই নায়িকার প্রেমের সূচনা। লকডাউনে দিদি-জামাইবাবু এবং তাঁদের পরিবারের সঙ্গে দুবাইতে থাকাকালীন সুরজের প্রেমে পড়েন মৌনি। নিজের প্রেম নিয়ে আগাগোড়াই চুপ থেকেছেন মৌনী। তবে ইনস্টাগ্রামে বহু দিন আগেই সুরজের পরিবারের সঙ্গে ছবি দিয়ে মৌনী তাঁদের প্রেমকে স্বীকৃতি দিয়েছেন। এ বার প্রেমিকের সঙ্গে সাত পাক ঘুরে পাকাপাকি ভাবে সম্পর্কে সিলমোহর বসাবেন ‘কিউ কি…’-র ‘কৃষ্ণতুলসী’। 

অন্যদিকে, সদ্য পিতৃহারা হয়েছেন নায়িকা। তবু অনুরাগীদের কথা মেনে নিয়ে ‘দিদি নম্বর ওয়ান’-এর ফ্লোরে ফিরলেন রচনা বন্দ্যোপাধ্যায়। বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে শোক কাতর অভিনেতা। বৃহস্পতিবার প্রয়াত বাবার শ্রাদ্ধানুষ্ঠান সম্পন্ন করেছেন রচনা। তার কিছুদিনের মধ্যেই ফিরে এলেন শ্যুটিংয়ে। এক ফেসবুক লাইভে নিজেই এ খবর জানিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। বাবাকে হারিয়ে কিছুদিনের জন্য শো থেকে বিরতি নিয়েছিলেন তিনি। তাঁর জায়গায় দিদি নম্বর ওয়ানের দায়িত্ব নিলেন সঞ্চালক সুদীপা চট্টোপাধ্যায় ও সৌরভ দাস।

మరింత సమాచారం తెలుసుకోండి: