অসুস্থ অভিনেত্রী (Actress) অপর্ণা সেন (Aparna Sen)। তাঁকে আপাতত বেড রেস্টে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। শনিবার ২৫ বছরে পা দিয়েছে ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরাম (West Bengal Motion Picture Artists Forum)। সেই উপলক্ষে চাঁদের হাট বসেছিল অ্যান্ডার্সন ক্লাবে। উপস্থিত ছিলেন রঞ্জিত মল্লিক, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, চিরঞ্জিত চক্রবর্তী, দীপঙ্কর দে, রূপা গঙ্গোপাধ্যায়, জর্জ বেকার, দুলাল লাহিড়ী, শান্তিলাল মুখোপাধ্যায়, ফাল্গুনী চট্টোপাধ্যায়, শংকর চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, অঙ্কুশ হাজরা সহ টলিউডের তাবড় অভিনেতারা। কিন্তু, শারীরিক অসুস্থতার জন্য অনুষ্ঠানে হাজির থাকতে পারেননি বর্ষীয়ান অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন। অনুষ্ঠানে না এলেও শংকর চক্রবর্তী মারফত বার্তা পাঠিয়েছিলেন তিনি।

শংকর চক্রবর্তীকে নিজের অসুস্থতার কথা একটি মেসেজ করে জানিয়েছেন অপর্ণা। অভিনেত্রী জানিয়েছেন, এখনও আমার অবস্থা কোথাও যাওয়ার মতো নয়। ব্লাড প্রেসার ফল করেছে। বিছানা ছেড়ে উঠলেই মাথা ঘুরে যাচ্ছে।' অপর্ণা জানিয়েছেন, আমন্ত্রণ জানানো সত্ত্বেও উপস্থিত না হতে পেরে তিনি দুঃখিত। তবে আপাতত আরও তিন-চার চিকিৎসক তাঁকে বেডরেস্টে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত বিশ্রামেই রয়েছেন তিনি।


অন্যদিকে, হিন্দি চলচ্চিত্র (hindi Movie) জগতে তাঁকেই প্রথম ‘সুপারস্টার’ (Super Star) হিসেবে বিবেচিত করেছিলেন ছবির প্রযোজকরা (Producer)। তবে, শুধু হিন্দি নয়, তামিল, তেলুগু, মালয়ালম এবং কন্নড় চলচ্চিত্র মঞ্চেও সদর্পে দক্ষতা প্রমাণ করেছিলেন বনি কাপুরের স্ত্রী। তাঁরই ৬০ তম জন্মবার্ষিকীতে বিশেষ শ্রদ্ধার্ঘ গুগলের। সাইট খুললেই দেখা যাচ্ছ তাঁর ডুডল। মুম্বইয়ের আর্টিস্ট ভূমিকা মুখার্জি বানিয়েছেন এই বিশেষ ডুডলটি। যেখানে রঙিন ছবির মাধ্যমে সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে চিরহরিৎ নায়িকার শ্রীদেবীর মুখ।

మరింత సమాచారం తెలుసుకోండి: