বিটাউনে (Bollwood) থেকে সোশ্যাল মিডিয়া (social Media) কান পাতলেই এখন শোনা যাচ্ছে 'হোয়াট ঝুমকা'। সম্প্রতি প্রকাশ পেয়েছে আলিয়া-রণবীর (Alia-Ranbir) অভিনীত 'রকি অউর রানী কি প্রেম কাহিনী'। ওই সিনেমারই একটি গান ঝুমকা। গত শুক্রবার ২৮ জুলাই প্রকাশিত করণ জোহরের পরিচালিত ছবিটি এখন বলিউডে আলোচিত সিনেমার মধ্যে অন্যতম। সূত্রের খবর এখনও পর্যন্ত এ সিনেমায় (Cinema) আয় করেছে ৬০ কোটি টাকা।

৭ বছর পর পরিচালকের (Director) আসনে আবার বসে দর্শকের ভালোবাসা আদায়ে সক্ষম হয়েছেন করণ জোহর। তিনি কথা দিয়েছিলেন এ সিনেমার হাত ধরে ফিরিয়ে আনবেন ‘ওল্ড বলিউড ভাইব’ (Old Bollywood Vibe)। দর্শক ও সমালোচকদের মতে সেই পথেই এগিয়েছে তার নতুন সিনেমা। প্রথম দিনেই বক্স অফিসে দুই অংকে লাভ দেখেছিল সিনেমাটি। প্রযোজনা সংস্থা ‘ধর্ম প্রোডাকশস’-এর সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডলে পোস্ট করা হয় এর আয় সম্পর্কে। এতে জানা যায় প্রথম দিন এ সিনেমা ১১.১০ কোটি টাকারব্যবসা করেছিল। সেখানেই জানানো হয়, দ্বিতীয় দিনে, অর্থাৎ প্রথম শনিবারে এ সিনেমার ব্যবসা বেড়ে দাঁড়িয়েছিল ১৬.০৫ কোটি টাকা। অর্থাৎ প্রথম সপ্তাহ শেষে এ সিনেমার মোট আয়ের পরিমাণ ৪৬ কোটি রুপি।

উল্লেখ্য, ২১ জুলাই মুক্তি পেয়েছে মুক্তি পেয়েছে 'বার্বি' ও 'ওপেনহাইমার'। এ দুই বিপুল প্রশংসিত সিনেমার এক সপ্তাহের মধ্যেই বলিউডের মূল ধারার সিনেমার মুক্তির সিদ্ধান্ত খানিক ঝুঁকিপূর্ণ বলেই মনে করছিলেন ফ্লিম ক্রিটিকরা। তবে ভারতীয় দর্শক যে সবসময়েই বলিউডে মজতে ভালোবাসে তার প্রমাণ দিচ্ছে সিনেমার বক্স অফিসে ব্যবসার পরিমাণই।

మరింత సమాచారం తెలుసుకోండి: