তৃণমূলের অভিযোগ, অনেক দিন ধরেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ব্যানার এবং পোস্টার  বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়ানো হচ্ছে। এবার মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত করে সোশ্যল মিডিয়ায় ছড়ানো হয়েছে। ঘটনাটি ঘটেছে মালদার মিরদাদপুর গ্রামে। তৃণমূলের অভিযোগ এই কাণ্ড ঘটিয়েছে মিরদাদাপুরের পঞ্চায়েত প্রধান মাম্পি রজক এবং তাঁর স্বামী তরুণ রজক। এই অভিযোগ এনে স্থানীয় মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছে তৃণমূল।

 

যদিও এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন মাম্পি রজক এবং তাঁর স্বামী। তাঁরা জানান, সম্পূর্ণ পরিকল্পিতভাবে তাঁদেরকে ফাঁসানোর জন্য এই অভিযোগ এনেছে স্তানীয় তৃণমূল।

 

অন্যদিকে, জঙ্গি হামলার সম্ভাবনা রয়েছে, তাই দ্রুত অমরনাথ যাত্রীদের উপত্যকা ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দিয়েছে জম্মু-কাশ্মীর সরকার। চলে যেতে বলা হয়েছে পর্যটকদেরও। শুক্রবার ভারতীয় সেনা এবং রাজ্য পুলিশের তরফে একটি যৌত সাংবাদিক বৈঠকে জঙ্গি হামলার সম্ভাবনার কথা জানানো হয়। সেখানে বলা হয় অমরনাথ যাওয়ার পথ থেকে প্রচুর বোমা, একটি ল্যান্ড মাইন এবং একটি টেলিস্কোপ স্নাইপার রাইফেল উদ্ধার করা হয়েছে। গোয়েন্দাদের দাবি, তীর্থযাত্রীদের সফর বানচাল করতে, পাক মদতপুষ্ট জঙ্গিরা হামলার ছক কষছে। এই ষড়যন্ত্রে সরাসরিভাবে যুক্ত রয়েছে পাক সেনাও। আর এই ঘটনার খবর প্রকাশ হওয়ার পরেই রাজ্যের রাজনৈতিক নেতাদের একটি প্রতিনিধি দল রাজ্যপালের সঙ্গে দেখা করেন। এই দলে পিডিপি নেত্রী মেহবুবা মুফতি ছাড়াও ছিলেন শাহ ফয়জল, সাজ্জাদ লোন ও ইমরান আনসারি। রাজ্যপাল সত্যপাল মালিকের সঙ্গে দেখা করে প্রশাসনের অ্যাডভাইসরি নোট সম্পর্কে নিজেদের প্রতিবাদ প্রকাশ করেন তাঁরা। জানান, এর ফলে কাশ্মীর উপত্যকার বাসিন্দাদের মনে আতঙ্ক তৈরি হয়েছে।



మరింత సమాచారం తెలుసుకోండి: