কয়েকদিন আগেই  গায়িকা নেহা কক্করকেই যে পুত্রবধূ হিসেবে দেখতে চান, সে কথা ইন্ডিয়ান আইডলের মঞ্চে খুল্লাম খুল্লাই স্বীকার করে নিয়েছিলেন গায়ক উদিত নারায়ণ এবং তাঁর স্ত্রী দীপা নারায়ণ। লোকে ভেবেছিল পাবলিসিটি স্টান্ট। তবে শোনা যাচ্ছে, রিয়েল লাইফেই নাকি নারায়ণ পরিবারের বউ হিসেবে এন্ট্রি নিতে চলেছেন নেহা। বিয়ে করতে চলেছেন উদিত পুত্র এবং একইসঙ্গে ইন্ডিয়ান আইডলের সঞ্চালক আদিত্য নারায়ণকে।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেছিলেন নেহার বাবা মা-ও। উপস্থিত ছিলেন উদিত নারায়ণও। নেহার বাবাকে মঞ্চে ঢুকতে দেখেই জড়িয়ে ধরেন উদিত। নেহার বাবা-মাও সাফ জানিয়ে দেন ,পাত্র হিসেবে আদিত্যকে বেশ মনে ধরেছে তাঁদের। এমনকি, নেহার মাকে ‘মাম্মি’ সম্বোধন করেও প্রণাম করে নেন আদিত্য। না, কোনও লুকোছাপা নয়, সর্বভারতীয় টিভি চ্যানেলেই সবার সামনে সম্প্রচারিত হয়েছে গোটা ঘটনাটি।

আদিত্যর খুশি আর তখন দেখে কে? আগামী ১৪ ফেব্রুয়ারিই না কি এক হচ্ছে চার হাত। তবে অনেকের মতে গোটা বিষয়টাই নাকি টিআরপি বাড়ানোর চেষ্টা। টিআরপি বাড়ানোর চেষ্টা না কি সত্যিই এক হবে নেহা-আদিত্যর হাত...তা শুধুই সময়ের অপেক্ষা।

 

নেহার প্রাক্তন প্রেমিক অভিনেতা হিমাংশ কোহালি। গত বছর হিমাংশ এবং নেহা কক্করের প্রেমটা পাপারাৎজিদের পছন্দের টপিক হয়ে দাঁড়িয়েছিল। এক সঙ্গে রিয়েলিটি শো-র মঞ্চে দাঁড়িয়ে প্রপোজ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট বিনিময়...সবই চলছিল পুরোদমে। কিন্তু হঠাৎই ভক্তদের অবাক করে হিমাংশের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন নেহা। ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আমি জানি, আমি একজন তারকা। কিন্তু আমিও তো মানুষ। আজ একটু বেশিই ভেঙে পড়েছি। আর তাই আবেগটাকে ধরে রাখতে পারছি না।’

 

জানা গিয়েছিল, হিমাংশই না কি ছেড়ে দিয়েছিলেন নেহাকে। আর সেই ব্রেক আপের হ্যাংওভার থেকে কিছুতেই বেরোতে পারছিলেন না তিনি। এমন অবস্থায় পৌঁছে গিয়েছিলেন যে বাঁচার ইচ্ছাই চলে গিয়েছিল তাঁর। সব সময় ডুবে থাকতেন চরম হতাশায়। পরিবারকে পাশে পেয়েছিলেন। আবার তিনি ‘ব্যাক ইন ট্র্যাক’। হতাশা, হ্যাংওভার কাটিয়ে আবার কি তবে নেহার মনে বসন্তের ছোঁয়া লাগল?

 

 

మరింత సమాచారం తెలుసుకోండి: