পরিচালক বিরসা দাশগুপ্তের আগামী ছবিতে এক নতুন ব্যোমকেশকে পেতে চলেছেন দর্শক।আবীর-যীশু এবং অনির্বাণের পর দেবকে ব্যোমকেশ হিসেবে পছন্দ হবে তো দর্শকের? দ্বিতীয় ধাপের শুটিং শেষ করেছেন তিনি।

বাঘাযতীনের কাজ শেষ করেই তিনি মন দিয়েছেন বিরসা দাশগুপ্ত পরিচালিত ব্যোমকেশ ও দুর্গ রহস্যের শ্যুটিংয়ে। এবার এই শ্যুটিংয়ের অভিজ্ঞতায় শেয়ার করে নিলেন অভিনেতা। ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য ছবির কলকাতা অংশের শ্যুটিং। এরপর ছবির পরবর্তী পর্বের শ্যুটিংয়ের জন্য মধ্য প্রদেশে যায় ছবির গোটা টিম। সম্প্রতি ছবির দ্বিতীয় পর্বের শ্যুটিং শেষ হওয়ার খবর জানান দেব নিজেই।

 'ব্যোমকেশ ও দুর্গ রহস্য' ছবির দ্বিতীয় ভাগের শুটিং শেষ করে দেব লেখেন, "ব্যোমকেশ ও দুর্গ রহস্যের শিডিউল নম্বর ২ -এর শুটিং শেষ হল। এর শ্যুটিং ছিল মধ্য প্রদেশে। ওখানে এত গরম ছিল যে ছবির কাজ করা খুব কঠিন ছিল।একদম ভিন্ন এক অভিজ্ঞতা হয়েছে তাঁর। একেই ব্যোমকেশ বলে কথা, চাপ তো থাকবেই। পরিচালক বিরসা সহ গোটা টিমের বেশ কষ্ট হয়েছে কাজ করতে, একথা সাফ জানালেন অভিনেতা। এই গরমে যথেষ্ট চাপে পড়তে হয়েছিল গোটা দলকে। তবুও কাজ করে আমাদের ভীষণ ভালো লেগেছে। আপনারা একেবারে অদেখা কিছু ভিজ্যুয়ালের জন্য তৈরি হয়ে যান। এবার শিডিউল নম্বর ৩ -এর শুটিং শুরু করতে চলেছি আমরা। আমাদের জন্য প্রার্থনা করবেন।" এদিন এই লেখার সাথে দুটি ছবিও পোস্ট করেন দেব। একটিতে দেখা যায়, সূর্যাস্তের সময় একটি আলোর সামনে দাঁড়িয়ে আছেন দেব। তাঁর পাশে কেউ বসে আছেন। আরেকটি ছবিতে রয়েছে তাঁদের গোটা টিম। জানা গেছে, প্রায় ৪৭ ডিগ্রি গরমে ছবির শ্যুটিং হয়েছে। এর পাশাপাশিই দেব পোস্ট করেছেন পুরো টীম এর ভুরিভোজের একটি ছবি যেখানে গোটা শ্যুটিং টীম জমিয়ে খাওয়া দাওয়া করছেন।

উল্লেখ্য, ছবিতে সত্যবতীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী রুক্মিণী মৈত্রকে। তিনিও মধ্য প্রদেশে শ্যুটিং করেছেন। সেখানে গিয়ে তিনি ওরছা শহরে যান মায়ের সঙ্গে, পুজো দেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন তিনি। প্রসঙ্গত, ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে চলতি বছরের পুজোতেই।

మరింత సమాచారం తెలుసుకోండి: