বলিউডের আনাচে কানাচে সলমন ক্যাটরিনার প্রেমের কথা কান পাতলে শোনা যেত। যদিও তা অতীত। সলমন-ক্যাটরিনা বলিউডে একের পর এক হিট ছবি দিয়েছে। যারমধ্যে রয়েছে এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়, ভারত-এর মত সিনেমা। ভারত আবার এ দেশের সিনেমা হয়ে বিদেশে সবচেয়ে বেশি উপার্জনের রেকর্ড গড়েছে। 

 

ক্যাটরিনার মতে  সলমন খানের সঙ্গে ১৬ বছর ধরে কাজ করছেন। সলমন তাঁর খুব ভাল বন্ধু। সলমন একজন খুব ক্ষমতাবান মানুষ। কিন্তু তিনি সকলের পাশেও থাকেন। ক্যাটরিনার দাবি, যখন কারও সলমনকে দরকার পড়েছে, সলমন তাঁর পাশে থেকেছেন। এমনও হয় যে সলমন খান সব সময় সকলের সঙ্গে যোগাযোগ রাখেন না। কিন্তু যদি সমস্যা পড়ে সলমনের সঙ্গে যোগাযোগ করা হয় সলমন সাহায্য করেন।

 

ক্যাটরিনার আউটলুক নিয়ে তো কোন কথা হবেনা। সলমনের ভাষায় বলতে গেলে ‘চার্মিং, বিউটিফুল এবং গর্জাস’। কিন্তু তাঁর সঙ্গে ‘ব্যাক টু ব্যাক’ ছবি করেই নাকি ভাল অভিনেতা হতে পেরেছেন ক্যাটরিনা কইফ, এমনটাই দাবি তাঁর এক সময়ের প্রেমিক সল্লু মিয়াঁর।

 

কমেডিয়ান কপিল শর্মার শো-র মঞ্চে ক্যাট-সলমনের পুরনো এক ভিডিয়ো নেটদুনিয়ায় হঠাৎই ভাইরাল। সেই ভিডিয়োতেই সলমন বলছেন, “সুন্দর তো ও ছিলই। কিন্তু আমার সঙ্গে দু’তিনটি ছবি করার পর থেকেই ভাল অভিনেত্রী হয়ে উঠেছে ক্যাটরিনা।” মজার ছলে সলমনের বক্তব্য,“ 'ভারত' ছবিতে আমার সঙ্গে অভিনয় করার পর নিজেকে তো ভারতী মনে করছে ও। আর ‘টাইগার জিন্দা হ্যায়’-এর পর টাইগ্রেস (বাঘিনী)।” সলমনের ওই কথা শোনার পর হাসিতে ফেটে পড়েন কপিল। কপট রাগ দেখিয়ে হাসতে থাকেন ক্যাটরিনাও।

 

మరింత సమాచారం తెలుసుకోండి: