বর্তমান বিজেপি সাংসদ ও তৎকালীন অভিনেত্রী রুপা গাঙ্গুলির ছেলেকে গাড়ি দুর্ঘটনার জেরে , জামিন অযোগ্য ধারায় গ্রেফতার করেছে পুলিশ।ভারতীয় দণ্ডবিধির ২৭৯, ৪২৭(অন্যের সম্পত্তি ক্ষতি করা), মোটর ভেহিকল অ্যাক্টের বিভিন্ন ধারা এবং ৩ পিডিপিপি অ্যাক্টে আকাশের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার আকাশকে আলিপুর আদালতে তোলা হবে।

বৃহস্পতিবার রাত্রে গলফগার্ডেনের নিজের বাড়ির কাছেই দুর্ঘটনার কবলে পড়েন আকাশ।স্থানীয় লোকজন অভিযোগ করেছেন বেপরয়াভাবে গাড়ি চালিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবের (আরসিজিসি) পাঁচিলে সজোরে ধাক্কা মেরে ঢুকে যায় গাড়িটি। তাঁদের আরও অভিযোগ যে আকাশ এরকম বেপরোয়া ভাবে আগেও গাড়ি চালিয়েছেন। বারবার সতর্ক করা স্বত্বেও কোন লাভ হয়নি। এমনকি তাঁরা আকাশকে মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগও করেছেন।

অন্যদিকে দুর্ঘটনার পর ছেলের ফোন পেয়ে বাবা আসেন ছেলেকে উদ্ধার করতে, পুলিশ আসে স্থানীয়দের ফোন পেয়ে।তবে টেস্টে আকাশের মদ্যপানের কোন প্রমাণ পাওয়া যায়নি।

আকাশের আইনজীবী দিব্যেন্দু ভট্টাচার্য বলেন, “সরকারি সম্পত্তি ভাঙচুর বা ক্ষতি হলে পিডিপিপি অ্যাক্টে মামলা দায়ের করা হয়। কিন্তু এখানে যে পাঁচিলটি ভেঙেছে সেটা একটি বেসরকারি সংস্থার। সে ক্ষেত্রে এই আইন প্রযোজ্য নয়। পুলিশ কী করে আকাশের বিরুদ্ধে এই মামলা দায়ের করল জানি না। আমরা আদালতে বিষয়টি জানাব। আরসিজিসি-র সঙ্গেও এ ব্যাপারে ইতিমধ্যেই কথা বলেছি।”

আকাশ পুলিশের কাছে দাবী করেন অ্যাক্সেলেটর বিকল হয়ে যাওয়ায় গাড়ির গতি বেড়ে যাচ্ছিল। নিয়ন্ত্রণ করা যাচ্ছিল না। ব্রেকও কাজ করছিল না। ডান দিকে লোকজন এবং বাঁ দিকে বস্তি থাকার কারণে কারও প্রাণহানি ঘটাবেন না বলেই বাধ্য হয়ে আরসিজিসি-র দেওয়ালে ধাক্কা মারেন।

কে সত্যি বলছে তা এখন তদন্ত সাপেক্ষ।

 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: