জব্বলপুরের ছেলে যশের আসল নাম দেবাশিস দাশগুপ্ত। হলফনামায় এখনও এই নামটি জ্বলজ্বল করলেও লোকে তাঁকে যশ নামেই চেনেন। চণ্ডীতলা বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী তিনি। 

তাঁর হাতে নগদ রয়েছে ৫০ হাজার টাকা। এইচডিএফসি ব্যাঙ্কের একটি অ্যাকাউন্টে রয়েছে ৪৩ হাজার ২৭২ টাকা এবং অন্য একটি যৌথ অ্যাকাউন্টে রয়েছে মাত্র ৩৩১ টাকা। আইসিআইসিআই ব্যাঙ্কের দু’টি অ্যাকাউন্ট মিলিয়ে রয়েছে ১২ হাজার ৬৩৯ টাকা এবং ইয়েস ব্যাঙ্কের একটি অ্যাকাউন্টে রয়েছে ৭৮ টাকা। এ ছাড়া একটি বিনোদন সংস্থায় ৬০ হাজার টাকা এবং শেয়ার বাজারে ১৯ হাজার ৪৫৯ টাকা বিনিয়োগ রয়েছে তাঁর। আড়াই লাখ টাকা এবং ১ লাখ ৫ হাজার টাকার দু’টি জীবনবিমা রয়েছে। ডাকঘরে রয়েছে ৫৯৮ টাকা এবং ১ কোটি ২৭ লাখ ৩৮ হাজার টাকার আইসিআইসিআই প্রুডেন্সিয়াল লাইফ ইনস্যুরেন্স রয়েছে তাঁর। দু’টি গাড়ি রয়েছে যশের। ২০১৮ সালে কিনেছিলেন টয়োটা ফরচুনার। দাম পড়েছিল ৩২ লাখ ৯০ হাজার ৬৪৭ টাকা।

সম্প্রতি একটি বিএমডব্লিউ কিনেছেন ৩৫ লাখ টাকায়। ২২০ গ্রাম সোনার গয়না রয়েছে তাঁর কাছে। গয়না এবং অন্যান্য মূল্যবান দ্রব্যাদি মিলিয়ে তাঁর ৯ লাখ ৯৬ হাজার ১২০ টাকার জিনিস রয়েছে। তাঁর অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ২ কোটি ১০ লাখ ৬৬ হাজার ১৪৪ টাকা। স্থাবর সম্পত্তিও রয়েছে কোটির উপর। ১ কোটি ৬০ লাখ টাকার রয়েছে স্থাবর সম্পত্তি। স্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে হরিদেবপুরের ডায়মন্ড সিটিতে একটি ১২৭৪ বর্গ ফুটের ফ্ল্যাট। মোট ঋণ ১ কোটি ৫০ লাখ ৫৩ হাজার ১৩৫ টাকা।








మరింత సమాచారం తెలుసుకోండి: