কয়েকদিন আগেই চোট পেয়েছিলেন অভিনেত্রী মোনালিসা। এবার তাঁর নাচের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। 'নাচ বলিয়ে ৯'-এর মঞ্চে যেন আগুন ধরিয়ে দিয়েছেন এই ভোজপুরি অভিনেত্রী। স্বামী বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে নাচলেন 'টিঙ্কু জিয়ার' সুরে। গোলাপি রঙের লেহঙা পরে মোনালিসা যখন মঞ্চে হাজির হন, তখন তাঁর ঠুমকার ধাক্কায় দর্শকদের মনে দোলা দিতে শুরু করে।

অন্যদিকে, কয়েকদিন আগেই হঠাত কী হল ওয়েব সিরিজ খ্যাত 'ঝুমা বউদি' মোনালিসার ? এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছিল ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ভক্তদের মধ্যে। জানা যায়, একটি শোয়ে স্টান্ট করার সময় চোট পান মোনালিসা। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সলমনের অ্যাঙ্করিং শো বিগ বস থেকে ব্যাপক জনপ্রিয়তা পান অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। তারপর দীর্ঘদিনের বন্ধু ভিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। যা নিয়ে কম বিতর্ক হয়নি। কয়েক মাস আগে বাংলা ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপোর দ্বিতীয় সিজিনে ঝুমা বৌদি হিসাবে মুখ্য চরিত্রে অভিনয় করেন মোনালিসা। যদিও তারপর থেকে এখনও পর্যন্ত অন্য কোনও বাংলা সিনেমা বা টেলিভিশনে তাঁকে অভিনয় করতে দেখা যায়নি। হিন্দিতে ধারাবাহিক নজর-এ তিনি অভিনয় করছেন। সেই ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয়ে দর্শকের মন কেড়েছেন মোনালিসা। সেই ধারাবাহিকে মোহনার চরিত্রে অভিনয়ে দর্শকের মন কেড়েছেন মোনালিসা। 

 


మరింత సమాచారం తెలుసుకోండి: