বছর শেষ হতে চলল কিন্তু তাতে কি?  ক্রিসমাস ইভের পার্টি ছিল করিনা কপূর ও সেফ আলি খানের বাড়িতে। করিনার পার্টি মানে সেখানে করিশ্মা কপূর, মালাইকা অরোরা, অমৃতা অরোরা, কর্ণ জোহর, অর্জুন কপূর থাকবেনই। আলিয়া ভট্টকে নিয়ে হাজির ছিলেন রণবীর কপূরও। ওয়ান শোল্ডার হোয়াইট শর্ট ড্রেসে এসেছিলেন সারা আলি খান। শাহরুখ ও গৌরী খান তাঁদের ক্রিসমাস কাটালেন জ়োয়া আখতারের বাড়িতে। 

রাতের পার্টি সেরে ক্রিসমাসের সকালে ছেলে তৈমুরকে নিয়ে করিনা আর সেফ হাজির হয়েছিলেন চার্চে। এ দিন ছিল কপূর পরিবারের লাঞ্চ। সেখানেও যান করিনা-সেফ। আলিয়াকে নিয়ে উপস্থিত হন রণবীর। 

কেউ পার্টি করেছেন, কেউ আবার পরিবারের সঙ্গে নিভৃতে সময় কাটিয়েছেন। ‘লাল সিং চড্ডা’র শুটের ফাঁকে আমির খান ক্রিসমাস কাটাতে পৌঁছে গিয়েছেন পঞ্চগনিতে। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ তাঁদের ক্রিসমাসের একান্ত মুহূর্তের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। নিউ ইয়র্কে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। নিক জোনাসের পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, প্রিয়ঙ্কা ব্যস্ত ক্রিসমাস কুকি তৈরি করতে।

 

উৎসবের পরশ টলিউডেও। হ্যাপেনিং কাপল রাজ চক্রবর্তী ও শুভশ্রী পোস্ট করেছেন তাঁদের সেলিব্রেশনের ছবি। ২৫ ডিসেম্বর ছিল দেবের জন্মদিন। সদ্য মুক্তি পেয়েছে ‘সাঁঝবাতি’। সুতরাং জন্মদিন আর ছবি রিলিজ় দুই মিলিয়েই ঘনিষ্ঠদের সঙ্গে পার্টিতে মাতলেন অভিনেতা। দেবের সঙ্গে একটি ছবি পোস্ট করে প্রেমিকা রুক্মিণী মৈত্র মজা করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন সুপারস্টার এবং আমার একমাত্র সহকর্মী।’ 

 

 

Find out more: