প্রধানমন্ত্রী নরেন্দ্র মেদীর সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যেপাধ্যায়ের সাক্ষাত নিয়ে তীব্র কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র। বাবুলের বক্তব্য, যেই রাজীব কুমারকে সিবিআই খুঁজছে তখনই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করতে চাইলেন মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ আগে কেন্দ্রীয় সরকারের ডাকা বৈঠকেই জাননি তিনি।

সোমবার নিউটাউনের কোল ভবনে সিআরপিএফের হিন্দি দিবসের অনুষ্ঠানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন বাবুল সুপ্রিয়। তখনই মুখ্যমন্ত্রীর দিল্লি যাওয়া এরকম মন্তব্য করেন। তিনি আরও বলেন,কেন্দ্রীয় পরিবেশ মন্ত্রকের ডাকা বৈঠকে গোটা দেশের সমস্ত রাজ্যের পরিবেশ মন্ত্রীরা হাজির হলেও দেখা যায়নি পশ্চিমবঙ্গের পরিবেশমন্ত্রী ব্রাত্য বসুকে। বাবুলের মন্তব্য, 'প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর বৈঠক তো খুশি হওয়ার মতো ব্যাপার। এতে রাজ্যের ভাল হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় পরিস্থিতিটা এমন করে ফেলেছেন যে লোকে হাসাহাসি করছে।'

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের জন্য দিল্লি যাবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার প্রধানমন্ত্রীর দফতর বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ বৈঠকের কথা জানায়। তারপরই মঙ্গলবার দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, রাজ্যের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতির ছবি তুলে ধরবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কেন্দ্রীয় প্রকল্প নিয়ে কেন্দ্রীয় সরকারে অর্থ দেওয়ার শতাংশ কম হওয়া নিয়েও কথা বলার সম্ভাবনা আছে বলে সূত্রের খবর। সূত্রের খবর, রাজ্যের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতির ছবি তুলে ধরবেন মুখ্যমন্ত্রী। পাশাপাশি কেন্দ্রীয় প্রকল্প নিয়ে কেন্দ্রীয় সরকারে অর্থ দেওয়ার শতাংশ কম হওয়া নিয়েও কথা বলার সম্ভাবনা আছে বলে সূত্রের খবর।

 


మరింత సమాచారం తెలుసుకోండి: