সিড-কিয়ারার রিসেপশন (Sid-Kiara Reception) উপলক্ষে বলিউডের তারকা সমাবেশ ছিল দেখার মতো। শাহরুখ পত্নী গৌরি খান (ShahRukh’s wife Gauri Khan) থেকে শুরু করে শাহিদ কাপুর ঘরনি মীরা রাজপুত (Shahid Kapoor's wife Mira Rajput), কে ছিল আর কে যে ছিল না তা বলা মুশকিল! সিড-কিয়ারার দ্বিতীয় রিসেপশনে যেন বসেছিল বলিউডের চাঁদের হাট। গত ৭ ফেব্রুয়ারি বিয়ের পর জয়সলমির থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা হন বলিউডের এই নব দম্পতি। সেখানেই ছেলে-বৌমার জন্য একটা ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করে সিদ্ধার্থের পরিবার। দিল্লির লিলা প্যালেসে (Leela Palace) শুধুমাত্র পরিবারের লোকজন নিয়ে একটি ছোট রিসেপশন পার্টির রাখা হয়। জয়সলমিরে শুধুমাত্র পরিবার ও বলিউডের হাতে গোনা কয়েকজন ঘনিষ্ঠদের নিয়ে বিয়ে সারলেও, সিদ্ধার্থ-কিয়ারার রিসেপশনে আমন্ত্রিতদের তালিকা যে বেশ লম্বা হতে চলেছে তা আগেই জানা গিয়েছিল। সেইমতো ১১ ফেব্রুয়ারি দিল্লি থেকে মুম্বই পৌঁছান সিদ্ধার্থ-কিয়ারা।  রবিবার, ১২ ফেব্রুয়ারি, মু্ম্বইয়ের সেন্ট রেজিস হোটেলে রাখা হয় সিড-কিয়ারার রিসেপশন।

সেই মতোই রবিবার তারকাখচিত এই অনুষ্ঠানে হাজির ছিলেন কাজল থেকে করিনা। উপস্থিত ছিলেন বরুণ, আলিয়াও। তিন জনকে এক সঙ্গে দেখে মনে হচ্ছিল মিনি স্টুডেন্ট অফ দ্য ইয়ারের যেন রিইউনিয়ান।

উপস্থিত ছিলেন করণ জোহরও। তবে বলা বাহুল্য রিসেপশনের রাতেও এই তারকা সমাবেশে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিলেন সিড-কিয়ারা। বিয়েতে  ট্র্যাডিশনাল লুকের একেবারে ভোল পাল্টে ওয়েস্টার্ন আউটফিটে চমত্কার দেখাচ্ছিল বি টাউনের এই নব দম্পতিকে। আর এই সবের মধ্যে অনুষ্ঠানে কালা চশমায় সিড-কিয়ারার নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসতেই মূহুর্তে আগুনের মতো ছড়িয়ে পড়ে এই ভিডিয়ো।

বিয়ের পর থেকেই বলিউড প্রেমীদের নয়নের মণি হয়ে উঠেছেন সিড-কিয়ারা। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে নামকরা প্রথমসারির বিনোদন সংবাদ সংস্থাগুলির খবরের শিরোনামে বার বার উঠে আসছে সিদ্ধার্থ-কিয়ারা।জয়সালমিরে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ে ঘিরে সূর্যগড় প্যালেসে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা ছিল। তবে বিয়ের পরেই প্রথমে নিজেদের আদর মাখা ছবি দিয়ে কখনও আবার সিদ্ধার্থ-কিয়ারার মালাবদলের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তাঁদের অনুগামীদের মজিয়ে রেখেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই বিয়ের পর আলিয়া, ক্যাটরিনাকে ছাপিয়ে গেছে সোশ্যাল মিডিয়ায় কিয়ারার জনপ্রিয়তা। রনালিয়ার (#Ranalia) মতো এখন বেশ ট্রেন্ডিং হ্যাশট্যাগ সিয়ারা (#Siara)।    

 

మరింత సమాచారం తెలుసుకోండి: